ব্রহ্মাস্ত্র ছবির সেট থেকে রণবীরের সঙ্গে নতুন ছবি শেয়ার করলেন আলিয়া

ব্রহ্মাস্ত্র ছবির সেট থেকে রণবীরের সঙ্গে নতুন ছবি শেয়ার করলেন আলিয়া

ব্রহ্মাস্ত্র ছবির সেট থেকে রণবীরের সঙ্গে নতুন ছবি শেয়ার করলেন আলিয়া!

অনুরাগীদের আবদার বলে কথা! আলিয়াও সেই মতো ব্রহ্মাস্ত্র ছবির সেট থেকে দু'টি ছবি শেয়ার করেন।ছবিতে দেখা যাচ্ছে আলিয়ার সঙ্গে পরিচালক অয়ন মুখোপাধ্যায়কে। অবশ্যই তাঁদের সঙ্গে রয়েছেন আলিয়ার সহকর্মী ও মনের মানুষ রণবীর কাপুর ।

  • Share this:

#মুম্বই: অনুরাগীদের আবদারে কত কিছুই না করতে হয় তারকাদের! তাঁদের জন্যই তো এত বাড়-বাড়ন্ত কি না! তাই তাঁরা কিছু বললে সেটা ফেলতে পারেন না তারকারা। এই যেমন আলিয়া ভাটও (Alia Bhatt) ফেলতে পারেননি ফ্যানদের আবদার। ইনস্টাগ্রাম স্টোরিতে কি ছুদিন আগেই আলিয়া তাঁর ভক্তদের কাছ থেকে জানতে চেয়েছিলেন যে তাঁর পরের পোস্টটা কী হওয়া উচিৎ? ভক্তরাও সঙ্গে সঙ্গে সাড়া দেন আলিয়ার আহ্বানে। তাঁরা জানান যে অয়ন মুখোপাধ্যায় Ayan Mukerji) পরিচালিত ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছবির সেট থেকে যদি কোনও ছবি পোস্ট করা যায়, তাহলে তাঁরা খুশি হবেন!

অনুরাগীদের আবদার বলে কথা! আলিয়াও সেই মতো 'ব্রহ্মাস্ত্র' ছবির সেট থেকে দু'টি ছবি শেয়ার করেন। ছবিতে দেখা যাচ্ছে আলিয়ার সঙ্গে পরিচালক অয়ন মুখোপাধ্যায়কে। অবশ্যই তাঁদের সঙ্গে রয়েছেন আলিয়ার সহকর্মী ও মনের মানুষ রণবীর কাপুর (Ranbir Kapoor)। তিনজনেই একটি বিশালকায় কালী মূর্তির সামনে বসে আছেন।

ছবির ক্যাপশনে আলিয়া লেখেন যে আশীর্বাদ নিয়েই কাজ শুরু করতে চান তিনি। তার সঙ্গে তিনি এটাও বলেন যে এই দু'জন ছেলে, যাঁরা তাঁর সঙ্গে বসে আছেন, এঁদের মধ্যে জাদু আছে। এঁরা সব কিছুই অত্যন্ত সহজ আর সুন্দর করে দিয়েছেন তাঁর জীবনে।

আলিয়া এই ছবি পোস্ট করা মাত্র সেটা সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে জনপ্রিয় হয়ে যায়। চার লক্ষেরও বেশি লাইক পেয়েছে এই ছবি। দেখা গিয়েছে যে ভক্তরা এই ছবি নিয়ে যথেষ্ট আগ্রহী এবং উৎসাহীও বটে। সম্ভবত আলিয়া আর রণবীরকে একসঙ্গে প্রথমবার পর্দায় দেখা যাবে বলেই ভক্তদের এত উৎসাহ। একজন ভক্ত তো বলেই ফেলেন যে তিনি এই ছবির জন্য অপেক্ষা করতে করতে ধৈর্য হারিয়ে ফেলেছেন। আর অপেক্ষা করা সম্ভব হচ্ছে না। গত বছর ডিসেম্বরে এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু নানা কারণে মুক্তি পিছোতে পিছোতে এখনও মুক্তি পায়নি এই বহু প্রতীক্ষিত ছবি।

কিছু দিন আগেই ছবির সেট থেকে আরও একটি ছবি পোস্ট করেছিলেন আলিয়া। সেখানে অয়ন আর রণবীরের সঙ্গে ছিলেন দক্ষিণের মহাতারকা নাগার্জুনও (Nagarjuna)।

ব্রহ্মাস্ত্র একটি সাই-ফাই অর্থাৎ সায়েন্স ফিকশন মুভি। ভগবান শিবের পৌরাণিক গাথার উপরে নির্ভর করে একটি ট্রিলজির আকারে তৈরি হয়েছে এই ছবি।

Published by:Swaralipi Dasgupta
First published:

লেটেস্ট খবর