Akshay Kumar: সংক্রমণের ৭ দিন পর করোনার কী রিপোর্ট এল অক্ষয়ের? জানালেন স্ত্রী টুইঙ্কল

Akshay Kumar: সংক্রমণের ৭ দিন পর করোনার কী রিপোর্ট এল অক্ষয়ের? জানালেন স্ত্রী টুইঙ্কল

দম্পতি।

'দ্য সিম্পসন' কার্টুন চরিত্রের মতো মজার একটি ছবি তৈরি করে টুইঙ্কল শেয়ার করেছেন এবং তাতে লিখেছেন, 'নিরাপদ ও ভালো, ওকে আমাদের মাঝে ফিরে পেয়ে ভালো লাগছে।'

  • Share this:

    #মুম্বই: গত সপ্তাহের ৪ এপ্রিল সকাল থেকে সংবাদ শিরোনামে এসেছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। না, কোনও নতুন ছবির জন্য নয়। বরং করোনাভাইরাসে সংক্রামিত হয়েই খবর হয়েছিলেন বলিউডের 'খিলাড়ি'। সাতদিন পর ফের ট্রেন্ডিং অক্ষয় কুমার। এবারও করোনাভাইরাসের (Coronavirus) জন্যই। তবে রিপোর্ট এবার নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন তাঁর স্ত্রী টুইঙ্কল খান্না (Twinkle Khanna)। করোনা (Covid-19) সংক্রমণের একদিন পরই অক্ষয়কে ভর্তি করতে হয়েছিল হাসপাতালে। সোমবার টুইঙ্কল নিজের সোশ্যাল মিডিয়ার পেজে অক্ষয়ের কোভিড ১৯ (Corona) নেগেটিভ হওয়ার খবর শেয়ার করেছেন।

    'দ্য সিম্পসন' কার্টুন চরিত্রের মতো মজার একটি ছবি তৈরি করে টুইঙ্কল শেয়ার করেছেন এবং তাতে লিখেছেন, 'নিরাপদ ও ভালো, ওকে আমাদের মাঝে ফিরে পেয়ে ভালো লাগছে।' সঙ্গে হ্যাশট্যাগে দিয়েছেন অল ইজ ওয়েল। অক্ষয়ের ফ্যানেদের জন্য নিঃসন্দেহে এটি দারুণ খবর। সকলেই তারকা অভিনেতা অসু্স্থ হওয়ার পর তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছিলেন।

    গত সোমবার বেলা হতেই জানা যায়, ৫৩ বছরের অভিনেতার শারীরিক অবস্থার অবনতি হতে ওইদিন তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেদিন নিজেই ট্যুইট করে অক্ষয় জানান, তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। আশা করছেন খুব তাড়াতাড়ি আবার বাড়ি ফিরে আসতে পারবেন। সকলের প্রার্থনা, শুভেচ্ছা এবং শুভকামনার জন্য ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন অক্ষয়। এদিন অবশ্য সুস্থতা নিয়ে অক্ষয় সরাসরি নিজে কোনও পোস্ট করেননি এখনও।

    অক্ষয়ের করোনা আক্রান্ত হওয়ার পরই তাঁর 'রাম সেতু' ছবির দুই নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজ ও নুসরত বারুচাকেও আইসোলেশনে থাকতে বলা হয়েছিল। এই ছবির ইউনিটের প্রায় ৪৫ জন জুনিয়র আর্টিস্ট করোনায় সংক্রামিত হয়েছে বলে জানা গিয়েছিল।

    Published by:Raima Chakraborty
    First published: