Home /News /entertainment /
Akshay Kumar: বড় পর্দায় আসছে অক্ষয় কুমারের 'বেল বটম', মুক্তির দিন ঘোষণা অভিনেতার!

Akshay Kumar: বড় পর্দায় আসছে অক্ষয় কুমারের 'বেল বটম', মুক্তির দিন ঘোষণা অভিনেতার!

অক্ষয় কুমার।

অক্ষয় কুমার।

অক্ষয় কুমার (Akshay Kumar), বাণী কাপুর, হুমা কুরেশি ও লারা দত্ত অভিনীত 'বেল বটম' (Bell Bottom) মুক্তির দিন ঘোষণা হয়ে গেল।

  • Share this:

    #মুম্বই: অক্ষয় কুমার (Akshay Kumar), বাণী কাপুর, হুমা কুরেশি ও লারা দত্ত অভিনীত 'বেল বটম' (Bell Bottom) মুক্তির দিন ঘোষণা হয়ে গেল। করোনাভাইরাসের কালবেলায় ছবি মুক্তির দিন ঘোষণার পাশাপাশি সবচেয়ে খুশির খবর হল, এই ছবি মুক্তি পাবে বড়পর্দায়। ২৭ জুলাই এই ছবি মুক্তির কথা ছিল। কিন্তু অক্ষয় কুমার নিজেই শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন, আগামী ১৯ অগস্ট বড় পর্দায় মুক্তি পাবে 'বেল বটম'।

    এদিন এই বড় ঘোষণার পাশাপাশি ছবির একটি নতুন মোশন পোস্টারও শেয়ার করেছেন অক্ষয়। অভিনেতা শেয়ার করে লিখেছেন, 'বড় পর্দায় আপনাদের বিনোদন দেওয়ার সময়। দিন ১৯ অগস্ট ২০২১। আসছে বেল বটম'। এই স্পাই থ্রিলার ছবিটি পরিচালনা করেছেন রঞ্জিত তেওয়ারি।

    এই ছবি প্রথম থেকেই শিরোনামে এসেছে। কারণ গত বছর করোনাভাইরাসের লকডাউন খোলার পর প্রথম এই ছবির ইউনিট নিয়েই বিদেশে পাড়ি দিয়েছিলেন অক্ষয় কুমার। সেখানে গিয়ে ডবল শিফটে কাজ করে ছবির শ্যুটিং শেষ করেছিলেন অভিনেতারা। করোনাকালে বলিউডের প্রথম শ্যুটিং হওয়া হিন্দি ছবি এটি এবং সেই ছবিই এবার মুক্তির অপেক্ষায়।

    ছবির অভিনেত্রী বাণী কাপুর জানিয়েছেন, বেল বটমের বড় পর্দায় মুক্তি নিয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি। এই ছবির মাধ্যমে ফের দর্শক হলমুখী হতে পারবেন বলে আশাবাদী তিনি। কাজের দিক থেকে অক্ষয়ের হাতে রয়েছে রক্ষাবন্ধন, সূর্যবংশী, পৃথ্বীরাজ, রাম সেতু ও বচ্চন পান্ডে-র কাজ। বেল বটমের পর এবার আর কোন কোন ছবি বড় পর্দায় মুক্তি পায় এখন সেটাই দেখার।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Akshay Kumar, Bollywood

    পরবর্তী খবর