Home /News /entertainment /

Akshay-Rakul Romance: চাই নতুন নায়িকা, রকুল প্রীত সিংয়ের সঙ্গে অন্তরঙ্গ রসায়নে পর্দা মাতাবেন খিলাড়ি অক্ষয়

Akshay-Rakul Romance: চাই নতুন নায়িকা, রকুল প্রীত সিংয়ের সঙ্গে অন্তরঙ্গ রসায়নে পর্দা মাতাবেন খিলাড়ি অক্ষয়

অক্ষয় কুমারের কাছে মোট তিনটি ছবির স্ক্রিপ্ট নিয়ে গিয়েছিলেন অভিনেতা ও প্রযোজক জ্যাকি ভগনানি

  • Share this:

    #মুম্বই: বলিউডের এখন ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন রকুল প্রীত সিং (Rakul Preet Singh)। মে ডে (Mayday), থ্যাঙ্ক গড (Thank God), ডক্টরজি (Doctor G), এবং ছতরিওয়ালির (Chhatriwali) পর আবার নতুন প্রোজেক্ট সাইন করতে চলেছেন রকুল প্রীত সিং। জ্যাকি ভগনানির (Jackky Bhagnani) প্রোডাকশন হাউজের ব্যানারে কাজ করবেন অভিনেত্রী। তাঁর বিপরীতে থাকবেন অক্ষয় কুমার (Akshay Kumar)

    বলিউডের এক সূত্রে জানিয়েছে, অক্ষয় কুমারের কাছে মোট তিনটি ছবির স্ক্রিপ্ট নিয়ে গিয়েছিলেন অভিনেতা ও প্রযোজক জ্যাকি ভগনানি। যার মধ্যে দু'টি স্ক্রিপ্ট পছন্দ করেছেন অক্ষয় কুমার। তার মধ্যে একটি ছবি মুদাসসর আজিজ (Mudassar Aziz) পরিচালনা করছেন। অন্য ছবিটির পরিচালনার দায়িত্ব বেল বটমের (Bell Bottom) পরিচালক রঞ্জিত তিওয়ারি (Ranjit Tiwari) নিয়েছেন। অক্ষয় এবং রণজিৎ, বেল বটমে একসঙ্গে কাজ করেছেন। ফলে অক্ষয় ফের রঞ্জিত তিওয়ারির সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন। চলতি বছরেই ছবির শ্যুটিং শুরু হতে পারে। ৩৫-৪০ দিনের মধ্যে গোটা শ্যুটিং পর্ব মিটিয়ে ফেলার কথা ভাবছেন ছবির নির্মাতারা।

    ছবির নির্মাতারা যখন অক্ষয়ের বিপরীতে মহিলা চরিত্রের সন্ধান করছিলেন তখন বেশ কয়েকজন অভিনেত্রীর নাম উঠে আসে। তাঁদের মধ্যে ছিলেন শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) ও কিয়ারা আদবানি (Kiara Advani)। তবে প্রযোজক-পরিচালকের শেষ পছন্দ রকুল প্রীত সিং-ই ছিলেন। কাস্টিং-এর সময় অক্ষয়ের সঙ্গে তাঁকে মানাবে কি না সেই প্রশ্নও ওঠে। তবে ছবির নির্মাতারা বিচার করে দেখেন অক্ষয়ের সঙ্গে রকুলের বয়েসের ফারাক থাকলেও, তাঁদের মধ্যেকার রসায়ণ বেশ মানানসই। অন্য দিকে, এই ছবির জন্য অক্ষয়ও চেয়েছিলেন একেবারে আনকোরা নায়িকা! তাই ঝটপট আর কোনও দিকে না তাকিয়ে ছবির কাস্টিং তৈরি করা হয়। এখন দুই তারকার ডেট নিয়ে কথা বার্তা চলছে।

    অক্ষয় কুমারও সব সময় খুব ব্যস্ত থাকেন। তাঁর বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে, যেমন বেল বটম (Bell Bottom), অতরঙ্গি-রে (Atrangi Re), বচ্চন পান্ডে (Bachchan Pandey), পৃথ্বীরাজ (Prithviraj) ও সূর্যবংশী (Sooryavanshi)। সূর্যবংশী ছবিতে অক্ষয়ের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif)।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Akshay Kumar, Rakul preet Singh

    পরবর্তী খবর