Home /News /entertainment /
Akshay Kumar: ১৫ দিনের জন্য ভগবানের ভূমিকায় অক্ষয় কুমার, কাণ্ডটা ঠিক কী ?

Akshay Kumar: ১৫ দিনের জন্য ভগবানের ভূমিকায় অক্ষয় কুমার, কাণ্ডটা ঠিক কী ?

Oh My God 2: অক্ষয় কুমার শুটিং শুরু করবেন বলে জানা গিয়েছে। তার জন্য মাত্র ১৫ দিনের সময় দিয়েছেন অক্ষয় কুমার

  • Share this:

#মুম্বই: বলিউডে এখন নতুন ছবির লাইন। এক এক করে শুরু হয়েছে বহু ছবির শুটিং। পাল্লা দিয়ে চলছে নতুন ছবি তৈরির ঘোষণা। জানা গিয়েছে অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar) এবং পঙ্কজ ত্রিপাঠীকে (Pankaj Tripathi) এবার পর পর দু'টি সিনেমায় একসঙ্গে কাজ করতে দেখা যাবে। একটি ওহ মাই গড ২ (Oh My God 2) ও অপরটি বচ্চন পাণ্ডে (Bachchan Pandey)। ওহ মাই গড ছবিটি মুক্তি পাওয়ার পর বক্স অফিসে ভীষণ সাড়া ফেলেছিল। এই ছবিতে অক্ষয় কুমারের পাশাপাশি প্রবীণ অভিনেতা পরেশ রাওয়ালের (Paresh Rawal) অভিনয় দর্শকের প্রশংসা কুড়িয়েছিল। এই ছবিটির পরিচালনা করেছিলেন উমেশ শুক্লা (Umesh Shukla)। নতুন ছবি ওহ মাই গড ২-এর পরিচালনার দায়িত্বে রয়েছেন অমিত রাই (Amit Rai)। অগস্টের শেষের দিকে এই ছবির মুক্তির সম্ভাবনা রয়েছে। ওহ মাই গড ২-এর কাস্টিংও ঠিক করে ফেলেছেন ছবি নির্মাতারা। মুখ্য ভূমিকায় দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠী, ইয়ামি গৌতম (Yami Gautam) ও অক্ষয় কুমারকে। মিস্টার খিলাড়িকে এবারও ঈশ্বরের ভূমিকায় দেখা যাবে। প্রাথমিক কিছু শুটিং আগেই সেরে ফেলবেন ইয়ামি এবং পঙ্কজ। এর পর সামনের মাসে অক্ষয় কুমার শুটিং শুরু করবেন বলে জানা গিয়েছে। তার জন্য মাত্র ১৫ দিনের সময় দিয়েছেন অক্ষয় কুমার।

একটি ট্যাবলয়েডের রিপোর্ট অনুযায়ী, মিস্টার পারফেকশনিস্ট যে কোনও ছবির জন্য ৩০ থেকে ৩৫ দিনের সময় নেন, সেই জায়গায় ওহ মাই গড ২ ছবির জন্য মাত্র ১৫ দিন নিয়েছেন। অনেকের দাবি হয় তো সবদিক বিচার করেই এমন সিদ্ধান্ত নিয়েছেন অক্ষয়। অন্য দিকে, পরেশ রাওয়ালের জায়গায় এবার দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীর মতো অভিনেতাকে। যা নতুন কিছুর আশা জাগিয়েছে দর্শক মনে। সুত্রের খবর অক্ষয় প্রথমে রঞ্জিত তিওয়ারি (Ranjit Tiwari) পরিচালিত ছবি বেল বটমের (Bell Bottom) শুটিং সেরে ওহ মাই গড ২ ছবির কাজ শুরু করবেন।

৫৩ বছরের অভিনেতা অক্ষয় কুমারের হাতে এখন অনেক কাজ। অগস্টেই একটি অ্যাকশন থ্রিলারের শুটিং শুরু করবেন, সেই মতো পাকা কথা হয়ে গিয়েছে। এছাড়াও জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) ও নুসরত ভারুচার (Nushrat Bharucha) বিপরীতে রাম সেতুর (Ram Setu) কাজ শুরু করবেন। এছাড়াও ভূমি পেড়নেকরের (Bhumi Pednekar) বিপরীতে রক্ষা বন্ধনের (Raksha Bandhan) কাজ তাঁর হাতে রয়েছে।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Akshay Kumar

পরবর্তী খবর