Akshay Kumar Hospitalised: তড়িঘড়ি হাসপাতালে ভর্তি হতে হল করোনা আক্রান্ত অক্ষয় কুমারকে!

Akshay Kumar Hospitalised: তড়িঘড়ি হাসপাতালে ভর্তি হতে হল করোনা আক্রান্ত অক্ষয় কুমারকে!

হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত অক্ষয় কুমার ।

হাসপাতালে ভর্তি করা হল করোনা আক্রান্ত অক্ষয় কুমারকে । ৫৩ বছরের বলি-অভিনেতা গতকালই জানিয়েছিলেন তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ।

  • Share this:

    #মুম্বই: হাসপাতালে ভর্তি হলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার (Akshay Kumar) । গত রবিবার করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন আক্কি । জানিয়েছিলেন নিজের বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি । করোনা সংক্রমণের কথা জানিয়ে নায়ক লেখেন, সব নিয়ম মেনেই তিনি আইসোলেশনে রয়েছেন । গত ক’দিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের সচেতন করেছিলেন এবং বলেছেন সঠিকভাবে নিজেদের খেয়াল রাখতে ৷

    কিন্তু সোমবার বেলা হতেই জানা যায়, ৫৩ বছরের অভিনেতার শারীরিক অবস্থার অবনতি হতে আজ তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে । এ দিন নিজেই ট্যুইট করে অক্ষয় জানান, তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন । আশা করছেন খুব তাড়াতাড়ি আবার বাড়ি ফিরে আসতে পারবেন । সকলের প্রার্থনা, শুভেচ্ছে এবং শুভকামনার জন্য ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন অক্ষয় । তিনি ভাল আছেন, তবে সাবধানতা অবলম্বনের তাগিদেই হাসপাতালে ভর্তি হচ্ছেন বলেও জানান অভিনেতা ।

    মার্চ মাসের শেষ থেকেই ফের দেশে ঝড়ের গতিতে বাড়ছে করোনা । করোনার দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল ভারত । তার মধ্যে সবচেয়ে উদ্বেগজনক পরিস্থিতি মহারাষ্ট্রের । মুম্বইয়ের অবস্থা এর মধ্যে সবচেয়ে খারাপ । সেখানে গত ১ দিন করোনা আক্রান্তের সংখ্যা ১১ হাজারেরও বেশি । আংশিক লকডাউন ও নাইট কার্ফু জারি হয়েছে বাণিজ্যনগরীতে ।

    এ হেন উদ্বেগজনক পরিস্থিতিতে একের পর এক তারকারা করোনা আক্রান্ত হচ্ছেন । কিছুদিন আগেই রণবীর কাপুর, আলিয়া ভাট, সচিন তেন্ডুলকর, গোবিন্দা-সহ একাধিক তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছিল । সোমবার সেই তালিকায় যুক্ত হয়েছিল বলি-অভিনেত্রী ভূমি পেডনেকরের নামও ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর