Home /News /entertainment /
রিয়াকে কানাডা যেতে সাহায্য করেছেন অক্ষয়! ৫০০ কোটির মানহানির মামলা ঠুকলেন অভিনেতা

রিয়াকে কানাডা যেতে সাহায্য করেছেন অক্ষয়! ৫০০ কোটির মানহানির মামলা ঠুকলেন অভিনেতা

এই খবর ছড়িয়ে দেয় এক ইউটিউবার যুবক৷ এভাবে ভুয়ো খবর ছড়িয়ে তাঁর মানহানি করা হচ্ছে, তাই ইউটিউবারের বিরুদ্ধেই ৫০০ কোটি টাকার মামলা করলেন অক্ষয় কুমার৷

  • Share this:

    #মুম্বই: প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য চার মাস ধরে ভুয়া খবর চালিয়ে ১৫ লাখ টাকার বেশি আয় করেছেন বলে অভিযোগ উঠেছে বিহারের ইউটিউবার রশিদ সিদ্দিকির বিরুদ্ধে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত একটি খবরে অনুযায়ী, একটি তদন্তে এই ঘটনাটি প্রকাশ পেয়েছে। ২৫ বছর বয়সী অভিযুক্ত একজন সিভিল ইঞ্জিনিয়ার এবং ইউটিউবে 'এফএফ নিউজ' নামে একটি চ্যানেল পরিচালনা করে।

    সিদ্দিকির বিরুদ্ধে মামলা করেছেন শিবসেনার আইন বিভাগের অ্যাডভোকেট ধর্মেন্দ্র মিশ্র। জানা গিয়েছে , পুলিশ মানহানি, জনসাধারণের ঠকানো এবং ইচ্ছাকৃত অপমানের অভিযোগে মামলা করেছে। আদালত সিদ্দিকিকে আগাম জামিন মঞ্জুর করে এবং তদন্তে সহযোগিতা করতে বলেছে। মুম্বই পুলিশ, মহারাষ্ট্র সরকার, মন্ত্রী আদিত্য ঠাকরে এবং অভিনেতা অক্ষয় কুমারের বিরুদ্ধে তাঁর পোস্টটি লক্ষ লক্ষ নেটিজেন দেখেছিলেন।

    একই সঙ্গে, মঙ্গলবারও অক্ষয় কুমার সিদ্দিকির বিরুদ্ধে ৫০০ কোটি মানহানির মামলা করেছেন। আসলে, সিদ্দিকি তার ভিডিওতে অভিনেতা অক্ষয় কুমারের বিরুদ্ধে কুৎসা রটিয়েছে৷ তার দাবি যে অক্ষয়, সুসন্ত সিং রাজপুত 'এমএস ধোনি' ছবিটি পাওয়ার ব্যাপারে তিনি অসন্তুষ্ট ছিলেন। সিদ্দিকি তার ভিডিওতে আরও দাবি করেছে যে সুশান্তের মৃত্যুর পরে অক্ষয় রিয়া চক্রবর্তীকে কানাডা পালাতে সহায়তা করেছিলেন।

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Akshay Kumar

    পরবর্তী খবর