Home /News /entertainment /
Akshay Kumar: 'মায়ের হাতের হালুয়া' খেয়ে ৫ কেজি ওজন বাড়ালেন অক্ষয় কুমার, কিন্তু কেন?

Akshay Kumar: 'মায়ের হাতের হালুয়া' খেয়ে ৫ কেজি ওজন বাড়ালেন অক্ষয় কুমার, কিন্তু কেন?

অক্ষয় কুমার।

অক্ষয় কুমার।

বলিউডের সব অভিনেতার মধ্যে ফিটনেস ও চেহারা ধরে রাখার নিরিখে শীর্ষস্থানীয়দের মধ্যে রয়েছেন অক্ষয় কুমার (Akshay Kumar)।

  • Share this:

    #মুম্বই: বলিউডের সব অভিনেতার মধ্যে ফিটনেস ও চেহারা ধরে রাখার নিরিখে শীর্ষস্থানীয়দের মধ্যে রয়েছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। বিভিন্ন ছবিতে নিজের চরিত্র ফুটিয়ে তুলতে কোনও খামতি করেন না অভিনেতা। আর সে কারণেই নিজের আগামী ছবির জন্য চেহারায় বড়সড় বদল আনলেন অভিনেতা। অক্ষয় আপাতত ব্যস্ত তাঁর পরের ছবি পরিচালক আনন্দ এল রাইয়ের 'রক্ষাবন্ধন' নিয়ে। তাঁর সঙ্গে এই ছবিতে দেখা যাবে ভূমি পেডনেকরকে (Bhumi Pednekar)।

    সম্প্রতি অক্ষয় কুমারের একটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে। কৃতী শ্যাননের বোন নুপূর শ্যাননের সঙ্গে 'ফিলহাল ২' ভিডিও করেছেন অক্ষয়। তবে রক্ষাবন্ধন ছবির জন্যই আপাতত নিজের ওজন বাড়িয়ে তুলেছেন অভিনেতা। তা নিয়ে অক্ষয় খুবই খুশি এবং বলছেন, এর সম্পূর্ণ কৃতিত্ব মায়ের হাতের তৈরি হালুয়া। তবে স্বাভাবিক ভাবেই ওজন বাড়াচ্ছেন অভিনেতা।

    View this post on Instagram

    A post shared by Akshay Kumar (@akshaykumar)

    অক্ষয় ওজন বাড়ানো নিয়ে বলেছেন, 'আমার চরিত্রের জন্য মাঝে মাঝে ওজন বাড়ানো ও কমানোর এই খেলাটা বেশ লাগে। স্বাস্থ্যকর ভাবেই আমি এটা করতে পারি। একদম স্বাভাবিক ভাবে ৫ কেজি ওজন বাড়িয়ে তুলেছি। এবং এর জন্য কী ভাগ্যবান আমি, মায়ের হাতের হালুয়া খেতে পারছি।' রক্ষাবন্ধন টিমের একটি ছবিও শেয়ার করেছেন অভিনেতা। সেখানে দেখা যাচ্ছে পরিচালকের সঙ্গে দুই অভিনেতা বসে রয়েছেন।

    গত বছর রাখির দিনই এই ছবির ঘোষণা করেছিলেন অক্ষয় কুমার। এই ছবি নিজের বোন অলকা ভাটিয়াকে উৎসর্গ করেছেন অভিনেতা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Akshay Kumar, Bhumi Pednekar

    পরবর্তী খবর