চলন্ত বাসেই মেক-আপ সারলেন জ্যাকলিন, নুসরত, কাণ্ড দেখলে অক্ষয় কুমারের মতো থ' হবেন আপনিও!

চলন্ত বাসেই মেক-আপ সারলেন জ্যাকলিন, নুসরত, কাণ্ড দেখলে অক্ষয় কুমারের মতো থ' হবেন আপনিও!

চলন্ত বাসেই মেক-আপ সারলেন জ্যাকেলিন, নুসরত; কাণ্ড দেখলে অক্ষয় কুমারের মতো থ' হবেন যে কেউ!

বাসে করে একটি লোকেশন থেকে আরেক লোকেশনে যাওয়ার সময় বাসেই মেক-আপ সেরেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ ও নুসরত ভারুচা।

  • Share this:

#অযোধ্যা: রাম সেতু (Ram Setu) নামের ছবিতে কাজ করছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। মিডিয়ার দৌলতে এই খবর অনেকেই জেনে গিয়েছেন। সম্প্রতি ছবির দুই নায়িকা জ্যাকেলিন ফার্নান্ডেজ( Jacqueline Fernandez) ও নুসরত ভারুচাকে (Nushrat Bharucha) নিয়ে ছবির টিম রওনা দিয়েছিল অযোধ্যার উদ্দেশ্যে। সেখানেই ছবির মহরত শট এবং ছবির সাফল্য কামনায় পুজো সবটাই হয়েছে। এছাড়াও বিভিন্ন লোকেশনে ঘুরেছেন তারকারা। বাসে করে একটি লোকেশন থেকে আরেক লোকেশনে যাওয়ার সময় বাসেই মেক-আপ সেরেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ ও নুসরত ভারুচা।

আর এই পুরো বিষয়টাই ক্যামেরাবন্দী করেছেন অক্ষয়। তিনি এই দুই নায়িকার দক্ষতায় রীতিমতো তাজ্জব হয়ে গিয়েছেন। নিজের Instagram প্রোফাইলে সেই ভিডিও পোস্ট করে অক্ষয় লেখেন যে জ্যাকেলিন ও নুসরত যে অসামান্য দক্ষতা দেখিয়েছেন তাতে তাঁদের ইন্ডিয়াজ গট ট্যালেন্ট-এর মতো রিয়ালিটি শোয়ে যাওয়া উচিত।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

ভিডিওতে প্রথমে দেখা যাচ্ছে যে অক্ষয় ক্যামেরা তাক করেছেন জ্যাকেলিনের দিকে। দেখা যায় যে জ্যাকেলিন নিজের চোখের মেক-আপ করছেন। জ্যাকেলিন অবশ্য ক্যামেরার দিকে তাকাননি। তিনি মন দিয়ে নিজের মেক-আপ করে গিয়েছেন। তার পরেই ক্যামেরা ঘুরে যায় নুসরতের দিকে। অক্ষয়ের এ হেন কাণ্ড দেখে হেসে গড়িয়ে পড়েন নুসরত। তিনি ঠোঁটে লিপস্টিক লাগাচ্ছিলেন। দর্শকদের উদ্দেশ্যে মজা করে মিষ্টি একটা চুম্বনও ছুঁড়ে দেন তিনি। অক্ষয় বলেন যে এই দুই মেয়ে খুবই প্রতিভাময়ী, কারণ তাঁরা চলন্ত বাসে মেক-আপ করছেন।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

রাম সেতু ছবি নিয়ে অক্ষয় যে বেশ উত্তেজিত হয়ে আছেন সেটা বোঝা যাচ্ছে। অযোধ্যাতেই ছবির সাফল্য কামনায় যে পুজো হয়েছিল, সেখানেও তিনি ছিলেন। ভগবান রামের আশীর্বাদ নিয়েই ছবি শুরু করেছেন অক্ষয়। রাম লালার মন্দিরের সামনেই ছবির মহরত শট দেওয়া হয়েছিল। কিন্তু রাম কি পইরিতে যাওয়ার আগেই অক্ষয়ের ট্রিপ বাতিল করে দেওয়া হয়। সেখানে আগে থেকেই বিপুল জনতা তারকাকে দেখার জন্য হাজির ছিল, সেই কারণেই এই ট্রিপ বাতিল করা হয়।

রাম সেতু পরিচালনার দায়িত্বে আছেন পরমাণু (Parmanu) ও তেরে বিন লাদেন (Tere bin Laden)-খ্যাত অভিষেক শর্মা (Abhishek Sharma)। এই ছবি প্রযোজনা দিয়ে হিন্দি ছবির জগতে পা রাখতে চলেছে Amazon Prime।

Published by:Raima Chakraborty
First published:

লেটেস্ট খবর