Akshaye Khanna: এক নায়িকার রূপের ছটায় পাগল হয়ে ছিলেন অক্ষয় খান্না! কাকে নিয়ে এই অকপট উক্তি অভিনেতার

কোনও রকম লুকোছাপা না করেই সহকর্মীর প্রতি তাঁর ভালোলাগা ব্যক্ত করেছেন।

কোনও রকম লুকোছাপা না করেই সহকর্মীর প্রতি তাঁর ভালোলাগা ব্যক্ত করেছেন।

  • Share this:

#মুম্বই: বলিউডে দেখতে দেখতে বেশ অনেক বছর কাটিয়ে ফেললেন অক্ষয় খান্না (Akshaye Khanna)। এখন তাঁকে অভিজ্ঞদের দলে ফেলা হয়। অনেকেই জানেন স্বল্পবাক অভিনেতা একটু অন্য ধাঁচের মানুষ। পার্টি সার্কিটে তাঁকে খুব একটা দেখা যায় না, যখন-তখন হামলে পড়ে সাক্ষাৎকার দেন না। সোশ্যাল মিডিয়াতেও যে খুব স্বচ্ছন্দ তাও নয়। তাই তিনি কোনও মন্তব্য করলে সেটার ওজন অন্যদের চেয়ে বেশি হয় বইকি! সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অক্ষয় জানিয়েছেন যে এই বিশ্বে সেক্সিয়েস্ট মহিলা হলেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। তিনি তাঁর দিকে এখনও হাঁ করে চেয়ে থাকেন। বোঝাই যাচ্ছে রাই সুন্দরীর গুণমুগ্ধ তিনি। তাই কোনও রকম লুকোছাপা না করেই সহকর্মীর প্রতি তাঁর ভালোলাগা ব্যক্ত করেছেন।

ঐশ্বর্যের সঙ্গে আ আব লউট চলে (Aa Ab Laut Chalen) এবং তাল (Taal) এই দু'টো ছবিতে কাজ করেছেন অক্ষয়। প্রথম ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও সফল হয়েছিল তাল ছবিটি। তাঁর মতে ঐশ্বর্য এতটাই দমবন্ধ করা সুন্দরী যে তাঁর দিকে তাকিয়ে থাকতে থাকতে যে কেউ পাগল হয়ে যেতে পারে। যদিও ঐশ্বর্যকে নিয়ে তাঁর এই মন্তব্য বেশ পুরনো। ২০১৭ সালে সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) আর সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra) সঙ্গে তিনি ইত্তেফাক (Ittefaq) বলে একটি ছবি করেছিলেন। করণ জোহরের (Karan Johar) টক শোয়ে হাজির ছিল ছবির কলাকুশলীরা। সেখানেই তুখোড় সঞ্চালক করণ এই প্রশ্নবাণ ছোঁড়েন অক্ষয়ের দিকে। এক মুহূর্ত না ভেবে অক্ষয়ের উত্তর যে তিনি হচ্ছেন ঐশ্বর্য।

অক্ষয় আরও বলেন যে একজনের দিকে কেউ অমন হাঁ করে তাকিয়ে থাকলে তাঁর খুব অস্বস্তি হয়। তবে অ্যাশ বোধহয় এতে অভ্যস্ত। কারণ প্রত্যেকেই ওঁর দিকে চুম্বকের মতো আকৃষ্ট হয়। ঐশ্বর্য সামনে এলে তাঁর দিকে চন্দ্রাহতের মতো সব ভুলে তাকিয়ে থাকতে ইচ্ছে করে বলে জানিয়েছেন অক্ষয়। অক্ষয়ের এই মন্তব্য সমর্থন করেন শোয়ে উপস্থিত সোনাক্ষীও। তিনি বলেন শুধু পুরুষরা কেন, ঐশ্বর্যের দিকে তাকিয়ে থাকেন তিনি নিজেও। এতটাই সুন্দর শ্রীমতী বচ্চন যে মেয়েরাও মুগ্ধ হয়ে যায়।

ঐশ্বর্য এখন ব্যস্ত আছেন মণি রত্নমের (Mani Ratnam) আগামী ছবি নিয়ে। সেকশন ৩৭৫ (Section 375) এবং দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টারের (The Accidental Prime Minister) মতো ছবিতে প্রশংসিত হয়েছে অক্ষয়ের কাজ।

Published by:Swaralipi Dasgupta
First published: