• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD AJAY SHARMA FILM EDITOR OF LUDO AND JAGGA JASOOS PASSED AWAY DUE TO COVOD COMPLICATIONS SWD

Ajay Sharma passed away: করোনা কেড়ে নিল আরও এক তরকাজা প্রাণ! প্রয়াত 'লুডো', 'জগ্গা জাসুস'-এর সম্পাদক অজয় শর্মা

প্রয়াত 'লুডো', 'জগ্গা জাসুস'-এর সম্পাদক অজয় শর্মা

কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হন তিনি। বুধবার দিল্লির এক সরকারি হাসপাতালে করোনা জনিত সমস্যার কারণেই মৃত্যু হয় তাঁর।

  • Share this:

    #নয়াদিল্লি: করোনার (Corona) থাবায় অকালে চলে গেল চলচ্চিত্র জগতের আরও এক তরতাজা প্রাণ। 'জগ্গা জাসুস' ও 'লুডো'র মতো ছবিতে সম্পাদনার কাজ করেছিলেন অজয় শর্মা (Ajay Sharma)। কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হন তিনি। বুধবার দিল্লির এক সরকারি হাসপাতালে করোনা জনিত সমস্যার কারণেই মৃত্যু হয় তাঁর। ৪০ এর কাছাকাছি বয়স হয়েছিল অজয়ের।

    সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা যায়, করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। গত ২ সপ্তাহ তিনি আইসিইউ-তে ছিলেন। মঙ্গলবার মধ্যরাত ১-২ টো নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। রাজীব গান্ধী সুপার স্পেশালিটি হসপিটালে ভর্তি ছিলেন অজয় শর্মা।

    View this post on Instagram

    A post shared by Anand Tiwari (@anandntiwari)

    স্ত্রী ও ৪ বছরের সন্তান নিয়ে সংসার ছিল অজয়ের। বেশ কিছু বলিউডের জনপ্রিয় ছবিতে সম্পাদনার কাজ করেছিলেন তিনি। 'বরফি', 'কাই পো চে', 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি'র মতো ছবিতে অ্যাসোসিয়েট এডিটরের কাজ করেছিলেন। ইরফান খান খ্যাত ছবি 'কারওয়া', এবং অনুরাগ বসুর ছবি 'লুডো'-তেও সম্পাদনা করেছেন তিনি। ২০২০-র জনপ্রিয় ওয়েব সিরিজ 'বন্দিশ ব্যান্ডিট'-ও তিনিই সম্পাদনা করেছিলেন।

    জলি ১৯৯৫ নামে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবির পরিচালনাও করেছিলেন অজয়। তাপসি পান্নু অভিনীত আসন্ন ছবি 'রশমি রকেট'-এর কাজ নিয়ে বিগত দিনে ব্যস্ত ছিলেন তিনি। অজয়ের মৃত্যুতে ফের বলিউডে শোকের ছায়া নেমে এসেছে। বহু অভিনেতা ও ইন্ডাস্ট্রির অন্যান্যরা তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং অজয়ের পরিবারকে সমবেদনা জানিয়েছেন।

    প্রসঙ্গত, করোনার দ্বিতীয় ঢেউতে ভয়াবহ আকার নিয়েছে গোটা দেশ। প্রতিদিন মৃতের সংখ্যাও উদ্বেগ বাড়াচ্ছে। প্রায় প্রতিদিনই আক্রান্তের সংখ্যা পৌঁছচ্ছে ৪ লক্ষের কাছে। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছে ৩.৮২ লক্ষ মানুষ। মৃত্যু হয়েছে ৩৭৮০ জনের।

    Published by:Swaralipi Dasgupta
    First published: