Ajay Devgn: ৫১ বছর বয়সে হঠাৎই নিজের নাম বদলে ফেললেন অজয় দেবগন, নতুন নাম জানেন কি?

Ajay Devgn: ৫১ বছর বয়সে হঠাৎই নিজের নাম বদলে ফেললেন অজয় দেবগন, নতুন নাম জানেন কি?

অজয় দেবগন। ফাইল ছবি।

কেন এই নাম পরিবর্তন? আসুন জেনে নেওয়া যাক নেপথ্যের ঘটনা!

  • Share this:

#মুম্বই: বুধবার একটি ভিডিওতে সাড়া ফেলে দিয়েছেন বলি তারকা অজয় দেবগণ (Ajay Devgn)। ভক্তদের কাছে তাঁর দাবি, কেউ যেন তাঁকে অজয় হিসেবে না ডাকেন। তাঁর নাম সুদর্শন। এর পর থেকে সবাই যেন তাঁকে সুদর্শন নামেই ডাকেন। কিন্তু কেন এই নাম পরিবর্তন? আসুন জেনে নেওয়া যাক নেপথ্যের ঘটনা!

গতকাল Instagram অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন অজয়। হলুদ টি-শার্টে ভক্তদের প্রতি তাঁর বার্তা, এবার থেকে আর অজয় নয়, তাঁকে যেন সুদর্শন বলে ডাকা হয়। কে এই অজয়? তাঁর আসল নাম সুদর্শন!

আসলে এই ভিডিওর পিছনে একটি অন্য রহস্যের গন্ধ পাওয়া যাচ্ছে। শোনা যাচ্ছে, এবার OTT প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন বলিউডের সিংহম। আর সেই সূত্রেই এই অভিনব প্রচার। তবে এই সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। কোনও সিরিজ না সিনেমা, সেটিও জানা যায়নি। অজয়ের আসন্ন OTT প্রজেক্টের নামও অজানা। আপাতত এই সমস্ত প্রশ্ন ভিড় করেছে ভক্তদের মাথায়। তাই ক্রমেই চড়ছে উত্তেজনার পারদ।

প্রসঙ্গত, একের পর এক ছবি আর প্রযোজনার কাজে ব্যস্ত রয়েছেন অজয় দেবগণ। অজয়ের প্রযোজনায় OTT প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে দ্য বিগ বুল (The Big Bull)। হর্ষদ মেহতার ১৯৯২ সালের স্ক্যামের উপর তৈরি এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে (Abhishek Bachchan)। ১৯৮০ থেকে ৯০ পর্যন্ত সামগ্রিক অর্থনৈতিক পরিস্থিতির পাশাপাশি হর্ষদ মেহতার জীবনের নানা টানোপোড়েন ফুটে উঠবে এই সিনেমায়। এর পর ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া (Bhuj: The Pride of India), ময়দান (Maidaan), মে ডে (MayDay) সহ একগাদা ছবি রিলিজ করতে চলেছে। ময়দানে ভারতীয় ফুটবলের সোনালি সময়কে তুলে ধরা হবে। ফুটবল কোচ সইয়দ আবদুল রহিমের (Syed Abdul Rahim) জীবনীর উপরে গড়ে ওঠা এই সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যাবে অজয় দেবগণকে। পরিচালনা করেছেন অমিত শর্মা (Amit Sharma)। প্রযোজনায় রয়েছেন বনি কাপুর (Boney Kapoor), আকাশ চাওলা (Akash Chawla)।

এগুলির পাশাপাশি গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi) সিনেমাতেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অজয় দেবগণকে। ষাটের দশকে কামাথিপুরার গাঙ্গুবাইয়ের গল্পের উপর গড়ে উঠেছে সিনেমাটি। উল্লেখ্য, হাম দিল দে চুকে সনম (Hum Dil De Chuke Sanam)-এর ২২ বছর পর ফের একসঙ্গে কাজ করছেন অজয় দেবগণ ও সঞ্জয় লীলা বনশালি (Sanjay Leela Bhansali)। একই সঙ্গে এস এস রাজা মৌলির (SS Rajamouli) বিগ বাজেট প্রোজেক্ট RRR সিনেমাতেও দেখা যাবে অজয় দেবগণকে।

Published by:Shubhagata Dey
First published: