• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD AJAY DEVAGAN GIVES CLARIFICATION AFTER GIVING CREDIT TO AJAY DEVGAN FOR RITING A POEM MISTAKENLY SWD TC

Akshay Kumar: অজয় দেবগণ কবিতাও লেখেন? সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে লজ্জায় পড়েছেন অক্ষয় কুমার

মি. খিলাড়ি যখন প্রথম ভিডিওটি ট্যুইট করেন, তখন তিনি ভেবেছিলেন অজয় হয় তো কবিতাটি লিখেছেন।

মি. খিলাড়ি যখন প্রথম ভিডিওটি ট্যুইট করেন, তখন তিনি ভেবেছিলেন অজয় হয় তো কবিতাটি লিখেছেন।

  • Share this:

#মুম্বই: অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar) অজয় দেবগণের (Ajay Devgn) একটি কবিতাপাঠ শুনে আবেগপ্রবণ হয়ে পড়েছেন। কার্গিল দিবস (Kargil Diwas) উপলক্ষে অজয় কবি মনোজ মুনতাশিরের (Manoj Muntashir) সিপাহি কবিতাটি আবৃত্তি করছেন। আর সেই ভিডিও নিজের সোশ্যাল অ্যাকাউন্টে আপলোড করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। আবৃতিটি নজরে আসে অক্ষয়েরও।

মি. খিলাড়ি যখন প্রথম ভিডিওটি ট্যুইট করেন, তখন তিনি ভেবেছিলেন অজয় হয় তো কবিতাটি লিখেছেন। অক্ষয় লেখেন, ‘বাস্তব জীবনে আবেগের ক্ষেত্রে আমি খুব বেশি অভিব্যক্তিপূর্ণ নই। কিন্তু এটা শুনে আমি কান্নায় ভেঙে পড়েছি। অজয় দেবগণ, আমি জানতাম না যে আপনার মধ্যে কবিত্ব লুকিয়ে রয়েছে। কিস কিস বাত পে দিল জিতোগে ইয়ার’।

পরে তিনি নিজের ভুল সংশোধনের জন্য আরেকটি ট্যুইট করেন, ‘এই মাত্র জানতে পেরেছি যে ওই কবিতাটি আশ্চর্য প্রতিভাবান কবি মনোজ মুনতাশিরের লেখা। এই কবিতা দেশের বীর জওয়ানদের জবানিতে লিখেছেন তিনি’। এদিকে অক্ষয়ের কাছ থেকে এ হেন প্রশংসা পেয়ে ধন্যবাদ জানাতে ভোলেননি অজয় দেবগণও। পাল্টা ট্যুইটে লিখলেন, ‘ধন্যবাদ আক্কি। বন্ধু-সহকর্মীর কাছ থেকে এ হেন প্রশংসা পেয়েও ভাল লাগে। মনোজ মুনতাশিরকেও ধন্যবাদ জানাই সিপাহি কবিতাটি লেখার জন্য’।

ভিডিওতে দেখা যাচ্ছে, কবিতায় অজয় একজন শহিদ সৈনিকের দৃষ্টিকোণ থেকে কথা বলেছেন। তিনি তার পরিবার, ছোট ভাই, বোন এমনকি পরকাল থেকে তার প্রেমিকের জন্য বার্তা পাঠান, তাদের বলেন যে একজন শহিদের মৃত্যু তিনি সর্বদা চেয়েছিলেন। কার্গিল বিজয় দিবসের ২১তম বার্ষিকীতে অক্ষয় এবং আরও অনেকে শহিদ জওয়ানদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

অক্ষয় লিখেছিলেন, ‘আমাদের বীরদের স্মরণ করছি যাঁরা সাহসিকতার সঙ্গে লড়াই করেছেন এবং কর্তব্যপালনের সময় নিজেদের জীবন উৎসর্গ করেছেন। আমাদের নায়কদের প্রতি আমার অভিবাদন, আপ হ্যায় তো হাম হ্যায়’। অন্য দিকে অভিনেতা অভিষেক বচ্চন (ABhishek Bachchan) লিখেছিলেন, 'কার্গিল যুদ্ধের প্রকৃত নায়কদের সাহসী প্রচেষ্টা ও আত্মত্যাগের কথা স্মরণ করার দিন। আমাদের রক্ষা করার জন্য এবং আমাদের সুরক্ষিত রাখার জন্য আপনাদের ধন্যবাদ। কার্গিলের সমস্ত যোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই’।

Published by:Swaralipi Dasgupta
First published: