• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD AISHWARYA RAI BACHCHAN GIVES A BEFITTING REPLY TO A JOURNALIST AND THE NETIZENS ARE IMPRESSED SWD TC

Aishwarya Rai Bachchan: "প্রশ্ন কি করতেই হবে?" সাংবাদিকের কোন কথায় রেগে আগুন ঐশ্বর্য

তাঁকে আবেগতাড়িত দেখে এক সাংবাদিক জানতে চান যে তিনি কি স্বামী অভিষেক বচ্চনকে (Abhishek Bachchan) মিস করছেন?

তাঁকে আবেগতাড়িত দেখে এক সাংবাদিক জানতে চান যে তিনি কি স্বামী অভিষেক বচ্চনকে (Abhishek Bachchan) মিস করছেন?

  • Share this:

#মুম্বই: মিডিয়া আর তারকাদের সম্পর্ক ভারী অদ্ভুত। ঘনিষ্ঠ বন্ধুত্ব থেকে হাতাহাতি সবই চলে। তবে আজকাল সোশ্যাল মিডিয়ার যুগে তারকারা অনেক সাবধানী হয়ে গিয়েছেন। তাঁরা এখন অনেক বুদ্ধি করে উত্তর দেন। মিডিয়ার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখায় বচ্চন পরিবারের সুনাম আছে। বাড়ির বউ ঐশ্বর্য রাই বচ্চনও (Aishwarya Rai Bachchan) সেই পথেই হেঁটেছেন। ২০১৭ সালে এক সাংবাদিক সম্মেলনে নিজের ছবির প্রোমো দেখে একটু আবেগপ্রবণ হয়ে পড়েন অ্যাশ। তাঁকে আবেগতাড়িত দেখে এক সাংবাদিক জানতে চান যে তিনি কি স্বামী অভিষেক বচ্চনকে (Abhishek Bachchan) মিস করছেন?

ঐশ্বর্য এমনিতেই ঠাণ্ডা মাথার মানুষ। তিনি প্রথমে এই অপ্রাসঙ্গিক প্রশ্ন শুনে বেশ অবাক হয়ে যান। তার পর জানতে চান সেই সাংবাদিক কি শুধুই প্রশ্ন করতে হবে বলেই এটা জানতে চাইছেন? হাসতে হাসতে বিশ্বসুন্দরীর জবাব, "আধঘণ্টা পরেই তো বাড়ি চলে যাব, তখন দেখা হবে।" এতে মিস করার কী আছে সেটা ঐশ্বর্য ভেবেই পেলেন না। এদিকে সাংবাদিকও নাছোড়বান্দা। তিনি আবার জানতে চান যে ঐশ্বর্য আর অভিষেকের কিছু বিশেষ স্মৃতির ব্যাপারে। অন্য কেউ হলে এই ঘ্যানঘ্যানে একঘেয়ে প্রশ্নের উত্তর না-ও দিতে পারতেন। কিন্তু ঐশ্বর্য কখনও প্রকাশ্যে তাঁর সংযম হারান না। তিনি মিষ্টি করে বলেন, "ওঁর সঙ্গেই তো আমার জীবন জড়িয়ে আছে। একসঙ্গেই তো নিজেদের জীবন কাটাচ্ছি। এটাই তো সারা জীবনের স্মৃতি, আলাদা করে আর কী বলব!"

২০০৭ সালে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বর্য ও জুনিয়র বচ্চন। ২০১১ সালে জন্ম নেয় তাঁদের একমাত্র কন্যা আরাধ্যা (Aaradhya Bachchan)। অভিষেক অনেক সাক্ষাৎকারেই তাঁর এবং ঐশ্বর্যর প্রেম কাহিনির কথা বলেছেন। সুইৎজারল্যান্ডে তাঁদের প্রথম দেখা হয় আর সেখানেই বিশ্বসুন্দরীকে নিজের মন দিয়ে বসেন তিনি। মৃত্যুদাতা (Mrityudata) ছবির জন্য লোকেশন খুঁজছিলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। ছোটবেলায় সুইৎজারল্যান্ডে বোর্ডিং স্কুলে পড়াশোনা করেছেন অভিষেক। তাই প্রোডাকশন হাউজ থেকে তাঁকেই পাঠানো হয়েছিল। আর সেখানেই প্রথম দেখা হয় ঐশ্বর্যের সঙ্গে।

ঐশ্বর্যর এর আগে রাজকুমার রাও (Rajkummar Rao) ও অনিল কাপুরের (Anil Kapoor) সঙ্গে অভিনীত ফন্নে খান (Fanney Khan) বক্স অফিসে একেবারেই জাদু দেখাতে পারেনি। তবে মণি রত্নমের (Mani Ratnam) আগামী ছবি দিয়ে আবার বড় পর্দায় আসছেন নায়িকা।

Published by:Swaralipi Dasgupta
First published: