Aishwarya-Abhishek Bachchan: ১৪তম বিবাহবার্ষিকীতে স্বামীর জন্য সাজলেন ঐশ্বর্য, দেখা হল ভিডিও কলে!

Aishwarya-Abhishek Bachchan: ১৪তম বিবাহবার্ষিকীতে স্বামীর জন্য সাজলেন ঐশ্বর্য, দেখা হল ভিডিও কলে!

১৪তম বিবাহবার্ষিকী; স্বামীর জন্য সাজলেন ঐশ্বর্য, ঠোঁটে দিলেন কামনার মতো লাল রঙ! তার পর?

যখনই বিবাহবার্ষিকীর সময় এসেছে, তখনও কিন্তু কোনও রকম বাড়াবাড়ি করেননি দেশের অন্যতম জনপ্রিয় এই দম্পতি।

  • Share this:

#মুম্বই: সময় যে কোথা দিয়ে কেটে যায়, তা সত্যিই বুঝে ওঠা দায়! দেখতে দেখতে ১৪টা বছর একসঙ্গে সুখে কাটিয়ে ফেলেছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) আর অভিষেক বচ্চন (Abhishek Bachchan), তা যেন হিসেব দিলেও বিশ্বাস করা যায় না! মনে হয়- এই যেন সে দিনের ঘটনা! ২০০৭ সালে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) প্রতীক্ষা বাংলোয় শেষ হয়েছিল একসঙ্গে থাকার প্রতীক্ষা, বিবাহবন্ধনে বাঁধা পড়েছিলেন ঐশ্বর্য আর অভিষেক। সেই বিয়ে অবশ্য হয়েছিল বেশ ঘরোয়া ভাবে, ফটোগ্রাফারদের সেখানে প্রবেশের অধিকার ছিল না। তার পর যখনই বিবাহবার্ষিকীর সময় এসেছে, তখনও কিন্তু কোনও রকম বাড়াবাড়ি করেননি দেশের অন্যতম জনপ্রিয় এই দম্পতি। নিজেদের মতো করে দিনটা উদযাপন করেছেন তাঁরা। জন্মের পর থেকে সেই উদযাপনে সামিল হয়েছে তাঁদের মেয়ে আরাধ্যা বচ্চনও (Aaradhya Bachchan)।

চলতি বছরের বিবাহবার্ষিকী যদিও আরও সাদামাটা! কেন না, এই বছর অভিষেক শহরে নেই, শ্যুটিংয়ের জন্য তিনি রয়েছেন পরিবার থেকে দূরে। ঐশ্বর্য কিন্তু সেই নিয়ে কোনও রকম অভিমান প্রকাশ করেননি। বরং বুঝদার পত্নীর মতো তিনি স্বামীর পেশাদারি কর্তব্যে সঙ্গ দিয়েছেন। তবে বিশেষ দিন বলে কথা! তাই বাড়িতে থাকলেও একটু হলেও সাজগোজ করতে ছাড়েননি জুনিয়র বচ্চন-ঘরণী। যে ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, তাতে তাকে দেখা গিয়েছে যত্ন করে প্রসাধন করতে। একরাশ চুল যত্ন করে আঁচড়ে নিয়ে কাঁধের একপাশে খোলাই রেখে দিয়েছেন নায়িকা, ঠোঁটে দিয়েছেন কামনার মতো মদির লাল রঙের লিপস্টিক। তার পর মেয়ে আরাধ্যাকে কোলে বসিয়ে স্বামীর সঙ্গে কথা বলতে যোগ দিয়েছেন ভিডিও কলে। সেই ভিডিও কলের ছবিই নায়িকা সম্প্রতি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে।

তবে যা দেখা যাচ্ছে, যত দূরেই থাকুন না কেন, এই দম্পতি পরস্পরের সঙ্গে তাল মিলিয়ে চলতে পছন্দ করেন। ঐশ্বর্যর শেয়ার করা ছবিতে অভিষেকের যেটুকু প্রকাশ্যে এসেছে, তাতে তাঁকেও দেখা গিয়েছে স্ত্রীর লিপস্টিকের শেডের সঙ্গে মানানসই লাল টি-শার্টে ধরা দিতে! বোঝা যাচ্ছে বেশ, মাঝে মাঝে যত গুজবই উঠে আসুক না কেন, তাঁদের দাম্পত্যে সুখ আসন পেতেছে চিরস্থায়ী ভাবে, এখনও একে অপরের প্রেমে মজে আছেন তাঁরা!

Published by:Raima Chakraborty
First published: