Home /News /entertainment /
শ্যুটিং ফ্লোর নাকি হাসপাতাল ! সতর্কতা মেনেই শুরু হল 'তারক মেহতা কা উল্টা চশমা'র কাজ !

শ্যুটিং ফ্লোর নাকি হাসপাতাল ! সতর্কতা মেনেই শুরু হল 'তারক মেহতা কা উল্টা চশমা'র কাজ !

photo source Instagram

photo source Instagram

দেশ করোনা মুক্ত হোক, আপাতত এই কামনাই করছেন সকলে।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: সারা দেশে এখন করোনা আতঙ্ক। শুধু দেশে নয় গোটা বিশ্বই ভুগছে এই অতিমারিতে। নিশ্বাসে ছড়িয়ে পড়ে এই ভাইরাস। চিনের ছোট্ট শহর ইউহান থেকে গোটা বিশ্বে থাবা বসিয়েছে এই ভাইরাস। এখনও সঠিক চিকিৎসা বা ভ্যাকসিন আবিষ্কার হয়নি। দ্রুত গতিতে চলছে ভ্যাকসিনের গবেষণা। এই ভাইরাস মানুষ থেকে মানুষে ছড়িয়ে পড়ে মুহূর্তে। প্রাণ হারাচ্ছে হাজার হাজার মানুষ।

করোনা ভাইরাসের হাত থেকে মানুষকে বাঁচাতে দেশ জুড়ে চালু করা হয়েছিল লকডাউন। প্রায় তিন মাস বন্ধ ছিল সিনেমা সিরিয়ালের শ্যুটিং। স্কুল কলেজ এখনও বন্ধ রাখা হয়েছে। তবে লকডাউন সামান্য হালকা হতে ছাড় মেলে শ্যুটিংয়ের। টলিউডে এবং বলিউডে কোভিড-১৯ প্রোটোকল মেনে শুরু হয় কাজ। এবার শুরু হল জনপ্রিয় হিন্দি সিরিয়াল 'তারক মেহতা কা উল্টা চশমা'র শ্যুটিং।

শ্যুটিং শুরু করলেন তারক মেহতা ওরফে দিলিপ যোশি। কেমন ছিল তাঁর প্রথম দিনের শ্যুটিংয়ের অভিজ্ঞতা? সে কথা নিজেই জানালেন অভিনেতা। তিনি ইনস্টাগ্রামে নিজের হ্যান্ডেলে শেয়ার করেছেন শ্যুটিংয়ের অভিজ্ঞতা। তিনি জানিয়েছেন, "মনে হচ্ছে যেন হাসপাতালে শ্যুটিং চলছে। আমাদের সিরিয়ালে এমনিই অভিনেতা ও টেকনিশিয়ানসদের সংখ্যা বেশি। এই অতিমারির সময় কম লোক নিয়ে কাজ করাটা একটা সমস্যা তো বটেই। সেই সঙ্গে মেক আপ রুমে ঢুকলে মনে হচ্ছে হাসপাতালে চলে এসেছি। মেক আপ ম্যান পুরো পিপিই পোশাক পরে রয়েছেন। টেকনিশিয়ানসরাও সকলে পরে আছেন পিপিই পোশাক। বার বার হাত স্যানিটাইজ করা হচ্ছে। সকলকে একটা নির্দিষ্ট দূরত্ব বজায় রাখতে হচ্ছে। এ যেন এক অন্য পৃথিবী। এই পৃথিবী মানুষ আগে দেখেনি। " তিনি নিজের মেক আপের ছবিও পোস্ট করেছেন ইনস্টাতে। যদিও এই পোস্ট দেখে ভক্তরা বলেছেন সতর্কতা মেনেই কাজ করতে। এবং তারক মেহতাকে সুস্থ থাকার আবেদনও জানিয়েছেন অনেকে। দেশ করোনা মুক্ত হোক, আপাতত এই কামনাই করছেন সকলে।

Published by:Piya Banerjee
First published:

Tags: Bollywood, Coronavirus, Tarak mehta ka ulta chasma