বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

দু-একদিনের মধ্যেই মা হবেন, শেষ মুহূর্তের চেক-আপ সেরে সোজা মায়ের বাড়িতে বিরাট-অনুষ্কা, তুমুল ভাইরাল ভিডিও

দু-একদিনের মধ্যেই মা হবেন, শেষ মুহূর্তের চেক-আপ সেরে সোজা মায়ের বাড়িতে বিরাট-অনুষ্কা, তুমুল ভাইরাল ভিডিও

দিন কয়েক বা হয়তো দু-এক দিনের মাত্র অপেক্ষা। তারপরেই প্রথমবার 'মা' হতে চলেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। বলা ভাল বিরাট-অনুষ্কার প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়া এখন শুধু সময়ের অপেক্ষা।

  • Share this:

#মুম্বই: দিন কয়েক বা হয়তো দু-এক দিনের মাত্র অপেক্ষা। তারপরেই প্রথমবার 'মা' হতে চলেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। বলা ভাল বিরাট-অনুষ্কার প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়া এখন শুধু সময়ের অপেক্ষা। তাই দেশের অন্যতম চর্চিত এবং জনপ্রিয় তারকা জুটি বিরুষ্কার সন্তানের আগমন ঘিরে সোশ্যাল মিডিয়া তোলপাড়। সেই জল্পনা বুঝবার আরও খানিকটা বেড়েছে অনুষ্কার মায়ের বাড়িতে যাওয়া কেন্দ্রও করে।

দিন দুয়েক আগে শেষ মুহূর্তের চেক-আপের জন্য জুহুর ক্লিনিকে গিয়েছিলেন দু'জনে। এরপর বুধবার বিকেলে বিরুষ্কাকে কালো ল্যান্ডরভার নিয়ে দেখা গিয়েছে অনুষ্কার মায়ের অ্যাপার্টমেন্টে ঢুকতে। আর তাতেই বেশ স্পষ্ট তাঁর সন্তান আগমনের সময় হয়তো এগিয়ে এসেছে। তাই মায়ের কাছে চলে গিয়েছেন তিনি।

View this post on Instagram

A post shared by Voompla (@voompla)

অগাস্ট মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন অনুষ্কা। তারপর থেকেই পেজ থ্রি-র পাতায় চর্চার কেন্দ্রবিন্দুতে হবু বাবা-মা। তাঁর প্রেগন্যান্সি ফ্যাশন থেকে ডায়েট- সবই প্রথম থেকেই সংবাদ শিরোনামে। এমনকি এই অবস্থায় ম্যাগাজিনের কভার ফটোর জন্য শুটিংও করেছেন। এবার মুম্বইয়ের এক ক্লিনিকের বাইরে লেন্সবন্দি হলেন অনুষ্কা। সেই ভিডিও এবং ছবি ক্যামেরাবন্দি করেছেন পাপারাৎজিরা।

দু'দিন আগে এক্কেবারে ঢিলেঢালা সাদা লঙ শার্ট এবং অ্যাঙ্কেল লেন্থ ডেনিমে ক্লিনিকে গিয়েছিলেন অনুষ্কা, সঙ্গে ছিলেন স্বামী বিরাটও। এরপর অনুষ্কা সোমবার ট্রেডমিলে ওয়ার্কআউটের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে স্পষ্ট দেখা গিয়েছে, তাঁর অ্যাডভান্স স্টেজ বেবি বাম্প। পায়ে ছিল কলাপুরি চটি। করোনা আবহে খুব স্বাভাবিকভাবে মাস্কে মুখ ঢেকে রেখেছিলেন নায়িকা। মুখ ঢাকা ছিল বিরাটেরও। ক্লিনিকে দেখানর পরে গাড়িতে দু-জনকে সেখান থেকে বেরিয়ে যেতেও দেখা যায়।

View this post on Instagram

A post shared by ETimes (@etimes)

আপতত গর্ভাবস্থার তৃতীয় ও শেষ পর্যায়ে রয়েছেন অনুষ্কা। জানুয়ারি মাসেই ভূমিষ্ঠ হবে সন্তান। তবে অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ থেকে ছুটি নেননি নায়িকা। গোটা আইপিএলের মরসুম বিরাটের সঙ্গে দুবাইতে কাটিয়ে দেশে ফেরবার পর টানা এক সপ্তাহ বিজ্ঞাপনী প্রচারের শ্যুটিং সেরেছেন।

এ দিকে অস্ট্রেলিয়ার সঙ্গে প্রথম টেস্ট ম্যাচ শেষ হওয়ার পর পিতৃত্বকালীন ছুটিতে ইতিমধ্যেই দেশে ফিরেছেন বিরাট কোহলি। সন্তান আসার আগে স্ত্রীর পাশেই থাকতে চান বিরাট। এ দিন অনুষ্কার সঙ্গে তাঁর মায়ের বাড়িতে দেখা গিয়েছে  বিরাটকেও। ফলে এখন আশা করাই যায় দু-একদিনের মধ্যেই আসবে সুখবর।

Published by: Shubhagata Dey
First published: January 6, 2021, 9:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर