Jacqueline Fernandez: সময়টা দারুণ যাচ্ছে জ্যাকলিনের, কেন জানেন?

Jacqueline Fernandez: সময়টা দারুণ যাচ্ছে জ্যাকলিনের, কেন জানেন?

জ্যাকলিন ফার্নান্ডেজ।

কাজ করেছেন 'সার্কাস'-এর, ফেব্রুয়ারিতে শুরু করেছেন 'বচ্চন পান্ডে'-র কাজ। এই তিনটি ছবির কমিটমেন্ট পূরণের পর কয়েকদিন আগেই অক্ষয় কুমার ও নুসরত বারুচার সঙ্গে 'রাম সেতু'-র কাজ শুরু করেছিলেন নায়িকা।

  • Share this:

    #মুম্বই: লকডাউনের সময়টাতেই ভেঙে পড়েননি বলিউডের শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ। এই বছরটাও শুরু থেকেই কাজের মধ্যে দিয়ে কাটছে। শেষ কয়েক মাস ধরেই দারুণ ব্যস্ত অভিনেত্রী। একের পর এক নতুন ছবিতে কাজের অফার পেয়েছেন তিনি। কাজও শুরু করে ফেলেছেন কয়েকটার। গত নভেম্বরে জ্যাকলিন কাজ শুরু করেছেন 'ভূত পুলিশ'-এর। এর পর কাজ করেছেন 'সার্কাস'-এর, ফেব্রুয়ারিতে শুরু করেছেন 'বচ্চন পান্ডে'-র কাজ। এই তিনটি ছবির কমিটমেন্ট পূরণের পর কয়েকদিন আগেই অক্ষয় কুমার ও নুসরত বারুচার সঙ্গে 'রাম সেতু'-র কাজ শুরু করেছিলেন নায়িকা। তবে আপাতত করোনার কারণে ওই ছবির শ্যুটিং বন্ধ রাখা হয়েছে।

    বলিউড সূত্রে খবর, এরই মধ্যে আরও একটি ছবির অফার পেয়ে গিয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ভূষণ কুমারের প্রযোজনায় ফের একটি থ্রিলার ছবিতে কাজ করতে চলেছেন তিনি। ছবির নাম 'দিয়া'। বলিউডে ভূষণ কুমারের ঘনিষ্ঠমহলের দাবি, 'এটা একটা অ্যাকশন থ্রিলার হতে চলেছে। জানা গিয়েছে আগামী জুন থেকে ছবির শ্যুটিং শুরু হচ্ছে। যদিও ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে শ্যুটিংয়ের বদল হতেও পারে। তবে পুরো ছবিই লন্ডনে শ্যুটিং হবে বলে জানা গিয়েছে।'

    যদিও ছবির পরিচালকের নাম এখনও জানা যায়নি। সবচেয়ে মজার ব্যাপার হল লন্ডনে প্রযোজক ভূষণ কুমারের এটি তিন নম্বর থ্রিলার ছবি হতে চলেছে। কয়েকদিন আগেই ভূষণ কুমারের 'চালবাজ ইন লন্ডন'-ছবির ঘোষণা করা হয়েছে। ওই ছবিতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। শ্রদ্ধা এদিন নিজের উচ্ছ্বাস ব্যক্ত করতে গিয়ে একটি বিবৃতিতে জানিয়েছেন, 'আমি ভাগ্যবতী ও গর্বিত যে চালবাজ ইন লন্ডনের জন্য নির্মাতারা আমায় বেছে নিয়েছেন। এই ছবিতে প্রথমবার ডাবল রোলে অভিনয় করব এবং এটা একজন অভিনেতার জন্য অবশ্যই চ্যালেঞ্জিং। তবে এই ছবিতে বিরাট দায়িত্ব আমার, আমি খুশি যে ভূষণ স্যার ও আহমেদ স্যার আমাকে এই দায়িত্ব দিয়েছেন। পঙ্কজ স্যারের সঙ্গে কাজ করতে পারাটা একটা বিরাট শিক্ষা। এত বছর উনি বিনোদন জগতের সঙ্গে যুক্ত। এটা একটা দারুণ জার্নি হতে চলেছে।'

    এর পর ভূষণ কুমারের সঙ্গে জন আব্রাহামের একটি ছবি করার কথা শোনা গিয়েছে। এই ছবিতে দেখা যাবে হর্ষবর্ধন রানেকে। এই ছবিরও শ্যুটিং হবে লন্ডনে।

    Published by:Raima Chakraborty
    First published: