ছেলে ও স্ত্রীয়ের সঙ্গে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অমিতাভ বচ্চন, নাতনির সঙ্গে পোস্ট করলেন ছবি--

ছেলে ও স্ত্রীয়ের সঙ্গে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অমিতাভ বচ্চন, নাতনির সঙ্গে পোস্ট করলেন ছবি--

মঙ্গলবার হাসপাতালে ভর্তি হন অমিতাভ বচ্চন

  • Share this:

#মুম্বই:  দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অমিতাভ বচ্চন। শুক্রবার রাতে মুম্বইয়ের নানাবতী হাসপাতাল থেকে ছাড়া হয় তাঁকে। মঙ্গলবার লিভারের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন অমিতাভ। হাসপাতাল সূত্রে খবর, অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তবে, তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন।

সাদা-লাল কম্বিনেশনের জ্যাকেট, সাদা হ্যাট... 'কুল অ্যান্ড কাম' অবতারে বাড়ি ফিরলেন বলিউডের শাহেনশা। সঙ্গী ছেলে অভিষেক বচ্চন ও স্ত্রী জয়া বচ্চন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতেও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ ছিলেন বিগ বি। করবা চৌথের দিন হাসপাতাল থেকেই 'রোম্যান্টিক' একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান জয়াকে। বাড়ি ফিরেও লিখেছেন দীর্ঘ একটি ব্লগ... লেখার পড়তে পড়তে ফুটে উঠেছে তাঁর প্রতি ফ্যানেদের নিঃসর্ত ভালবাসার প্রসঙ্গ। ১১ অক্টোবর ছিল 'বিগ বি দিবস'! নিজের জন্মদিনটা কাটিয়েছিলেন নাতনি আরাধ্যার সঙ্গে। সেই ছবিও পোস্ট করেন অমিতাভ।

োোো

১৯৮২ সালে একটি দুর্ঘটনার পর থেকে গত ২০ বছর লিভারের মাত্র ২৫ শতাংশ ক্রিয়াশীল অমিতাভ বচ্চনের। কিছুদিন আগে তিনি জানিয়েছিলেন, ২০০০ সালে টিউবারকিউলোসিস-এর চিকিৎসা হয়েছিল তাঁর। তিনি জানতেন না, তারও ৮ বছর আগে থেকেই সেই রোগ শরীরে বাসা বেঁধেছিল। হেপাটাইটিস-বি ভাইরাসেও আক্রান্ত হন অমিতাভ বচ্চন।

First published: 04:43:20 PM Oct 19, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर