জুনে মুক্তি পেতে পারে বিদ্যা বালান অভিনীত শেরনি!

জুনে মুক্তি পেতে পারে বিদ্যা বালান অভিনীত শেরনি!

শেরনি হবেন বিদ্যা বালন।

করোনা সংক্রমণ, দেশজুড়ে লকডাউন ঘোষণা, মধ্যপ্রদেশের জঙ্গলে শ্যুটিং করতে গিয়ে নানা বিতর্ক ও বিপত্তি পেরোতে হয়। এখন প্রায় শেষের দিকে ছ?

  • Share this:

#মুম্বই: গত বছর মার্চে এই রকম একটি দিনে অর্থাৎ ওয়ার্ল্ড ওয়াইল্ডলাইফ ডে-তে শুরু হয়েছিল সিনেমার শ্যুটিং। সে দিন নিজের Instagram-এ শেরনি সিনেমার মহরত পুজোর ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী বিদ্যা বালন। এর পর করোনা সংক্রমণ, দেশজুড়ে লকডাউন ঘোষণা, মধ্যপ্রদেশের জঙ্গলে শ্যুটিং করতে গিয়ে নানা বিতর্ক ও বিপত্তি পেরোতে হয়। এখন প্রায় শেষের দিকে ছবির শ্যুটিং। সব ঠিক থাকলে আগামী জুন মাসে মুক্তি পেতে পারে বিদ্যা বালন-অভিনীত শেরনি। ছবির নির্মাতা সূত্রে এমনই খবর পাওয়া গিয়েছে।

View this post on Instagram

A post shared by Vidya Balan (@balanvidya)

এর আগে নিউটন (Newton) সিনেমা করে বলিউডে রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন অমিত ভি মাসুরকর (Amit Masurkar)। এবার তাঁর পরিচালনাতেই বড় পর্দায় আসছে শেরনি। ইতিমধ্যেই মধ্যপ্রদেশ ও ছত্তিসগড়ের জঙ্গলে সিনেমার বেশ কয়েকটি দৃশ্যের শ্যুটিং হয়েছে। এই ছবিতে বিদ্যা ছাড়াও বিজয় রাজ (Vijay Raaz) ও শরৎ সাক্সেনাকেও (Sharat Saxena) দেখা যাবে। ছবির গল্প লিখেছেন আস্থা টিকু (Aastha Tiku), যশস্বী মিশ্র (Yashasvi Mishra)।

View this post on Instagram

A post shared by Vidya Balan (@balanvidya)

প্রসঙ্গত গত বছর ফেব্রুয়ারিতে নিজের Instagram-এ তাঁর নতুন ছবি আসার কথা জানিয়েছিলেন বিদ্যা। সেই সূত্রে জানা যায়, ছবিতে ফরেস্ট অফিসারের ভূমিকায় দেখা যাবে বলি-অভিনেত্রীকে। মূলত মানুষ ও বন্যপ্রণীর পারস্পরিক সম্পর্ক ও টানাপোড়েন কেন্দ্র করেই আবর্তিত পুরো সিনেমা। তবে, ছবিটি নিয়ে ইতিমধ্যেই একের পর এক বিতর্ক দানা বেঁধেছে। তখন মধ্যপ্রদেশের জঙ্গলে শেরনি সিনেমার শ্যুটিং শুরু করেছিলেন বিদ্যা বালন। শোনা যায়, মধ্যপ্রদেশের মন্ত্রী বিজয় শাহর (Vijay Shah) নৈশভোজের আমন্ত্রণে যেতে রাজি না হওয়ায় বিদ্যা বালনের ছবির শ্যুটিং না কি বন্ধ করে দেওয়া হয়। যদিও এই অভিযোগ কার্যত উড়িয়ে দেন মন্ত্রী।

এর আগে শকুন্তলা দেবী (Shakuntala Devi ) ছবিতে একদম অন্য লুকে ধরা দিয়েছিলেন বিদ্যা বালন। গণিতজ্ঞ তথা হিউম্যান কম্পিউটার হিসেবে পরিচিত শকুন্তলা দেবীর জীবনের উপরে তৈরি এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ছবিটির গল্প লেখেন অনু মেনন। পরিচালনাও করেন তিনি। সিনেমার প্রযোজনায় ছিল সোনি পিকচার্স (Sony Pictures), নেটওয়ার্কস ইন্ডিয়া (Networks India)। বিদ্যা ছাড়া অন্যান্য চরিত্রে দেখা গিয়েছিল যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta), সানিয়া মলহোত্রা (Sanya Malhotra), অমিত সাধকে (Amit Sadh)। শকুন্তলা দেবীতে বিদ্যার অভিনয় দর্শকদের মন জিতে নিয়েছিল। আপাতত শেরনি মুক্তির অপেক্ষা।

শোভন চন্দ

First published:

লেটেস্ট খবর