বলিউডে ফের করোনার হানা! এবার আক্রান্ত হলেন তারা সুতারিয়া

বলিউডে ফের করোনার হানা! এবার আক্রান্ত হলেন তারা সুতারিয়া

বলিউডে ফের করোনার হানা! এবার আক্রান্ত হলেন তারা সুতারিয়া

এবার অভিনেত্রী তারা সুতারিয়া করোনায় আক্রান্ত হলেন। সম্প্রতি সুনীল শেট্টির ছেলে আহান শেট্টির সঙ্গে একটি ছবির শ্যুটিং শেষ করেছেন তারা।

  • Share this:

    #মুম্বই: বলিউডে একের পরে এক তারকা কোভিড আক্রান্ত হচ্ছেন। এবার অভিনেত্রী তারা সুতারিয়া করোনায় আক্রান্ত হলেন। সম্প্রতি সুনীল শেট্টির ছেলে আহান শেট্টির সঙ্গে একটি ছবির শ্যুটিং শেষ করেছেন তারা। ছবির নাম তড়প। সেই ছবির শ্যুটিং শেষ হওয়ার কয়েকদিনের মধ্যেই তিনি তারা করোনা আক্রান্ত হলেন।

    তবে এই বিষয়ে তারা সুতারিয়া নিজে সংবাদমাধ্যমে বা সোশ্যাল মিডিয়ায় কিছু জানাননি। তবে কোভিডে আক্রান্ত হওয়ার ফলে তারার কাজের শিডিউল কিছুটা ব্যাহত হবে বলেই জানা যাচ্ছে। কারণ আসন্ন ছবি এক ভিলেন ২-তেও অভিনয় করেছেন তারা। এই ছবিতে রয়েছেন দিশা পাটানি, জন আব্রাহাম ও অর্জুন কাপুর। স্টুডেন্ট অফ দ্য ইয়ারের সিকোয়েলে অভিনয় করেছিলেন তারা। তার পর থেকেই নতুন প্রজন্মের চোখে পড়ে যান তারা। তাই তাঁর হাতে রয়েছে এই মুহূর্তে একাধিক কাজ।

    এর কিছুদিন আগেই অভিনেতা মনোজ বাজপেয়ী এর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি এই মুহূর্তে কোয়ারেন্টাইনে রয়েছেন। অভিনেতার মুখপাত্র শুক্রবার তাঁর কোভিড আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেন। গত মাসে কানু বেহলের পরিচালনায় ডেসপ্যাচ ছবির শ্যুটিং শেষ করেছেন মনোজ বাজপেয়ী। তার পরেই তিনি কোভিড আক্রান্ত হয়েছেন বলে জানা যাচ্ছে।

    এছাড়াও অভিনেতা রণবীর কাপুরের রিপোর্টও পজিটিঙ এসেছে। তাঁর মা নীতু কাপুর এই খবর প্রকাশ্যে আনেন এবং জানান তিনি এই মুহূর্তে কোয়ারেন্টাইনে রয়েছেন। ক্রমশ সুস্থ হচ্ছেন তিনি। তবে রণবীরের সঙ্গে থাকলেও আলিয়া ভাটের রিপোর্ট নেগেটিভ এসেছে। পরিচালক সঞ্জয় লীলা ভনসালিও করোনা আক্রান্ত হয়েছেন। প্রসঙ্গত, মহারাষ্ট্রে যেভাবে করোনা সংক্রমণের হার ক্রমশ বাড়ছে তা নতুন করে চিন্তাও বাড়াচ্ছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: