Shilpa Shetty: অসুখ তো কী হয়েছে! করোনাক্রান্ত স্বামীকে অভিনব উপায়েই চুম্বনে ভরিয়ে দিলেন শিল্পা

দেখা যায় কাচের এপাশে অভিনেত্রী ডবল মাস্ক পরে রয়েছেন এবং কাচের অপর প্রান্তে রয়েছেন স্বামী রাজ কুন্দ্রা।

দেখা যায় কাচের এপাশে অভিনেত্রী ডবল মাস্ক পরে রয়েছেন এবং কাচের অপর প্রান্তে রয়েছেন স্বামী রাজ কুন্দ্রা।

  • Share this:

#মুম্বই: শিল্পা শেঠি কুন্দ্রা (Shilpa Shetty Kundra) এবং রাজ কুন্দ্রা (Raj Kundra), এই সেলেব দম্পতি সোশ্যাল মিডিয়াতে সুপার অ্যাক্টিভ। ফিটনেস ভিডিও হোক বা ফানি ভিডিও, সব কিছুতেই ভক্তদের মন জয় করে নেন এই দম্পতি। এবারও তার অন্যথা হল না। শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা এই মাসের প্রথমের দিকে কোভিড ১৯ নেগেটিভ হয়েছেন, এবং এখন অনেকটা সুস্থ রয়েছেন, সোশ্যাল মিডিয়ার পোস্টের মাধ্যমে জানিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি শিল্পা শেঠি, খুব সুন্দর একটা ছবি শেয়ার করেছেন তাঁর Instagram পোস্টে। যেখানে দেখা যায় কাচের এপাশে অভিনেত্রী ডবল মাস্ক পরে রয়েছেন এবং কাচের অপর প্রান্তে রয়েছেন স্বামী রাজ কুন্দ্রা। তিনি লেখেন এভাবেই তিনি ভালোবাসাকে উপভোগ করছেন এই করোনাকালে। তিনি ক্যাপশনে লিখেছেন “করোনার সময়ে প্রেম! করোনা প্যায়ার হ্যায় #Nearlydone!😅💪 আপনাদের সকলকে ধন্যবাদ যাঁরা আমার জন্য চিন্তিত ছিলেন এবং প্রার্থনা করেছেন”!

রাজ ছাড়াও, শিল্পার পরিবারের ছয়জন সদস্যের কোভিড পজিটিভ ধরা পড়েছিল। এই দম্পতি হামেশাই Instagram রিলসে ফানি ভিডিও বানিয়ে শেয়ার করেন। শনিবার সকালে, রাজ তাদের পুরনো একটি ফানি ভিডিও Instagram-এ শেয়ার করেন, যাতে তাঁদের অনুগামীদের মুখে এইরকম কঠিন পরিস্থিতিতে একটু হাসি ফোটে।

View this post on Instagram

A post shared by Raj Kundra (@rajkundra9)

এই ভিডিও-তে রাজ ও শিল্পাকে দারুণ একটি মজার অভিনয় করতে দেখা যায়। ভিডিওটির মধ্যে রাজ একটি ডিপ খয়েরি রঙের টি-শার্ট পরেছেন, সঙ্গে একটি ডেনিম জিনস, অন্য দিকে শিল্পাকে দেখা যায় একটি লাল রঙের স্প্যাগেটি টপে। এছাড়াও রাজ যখন কোভিড পজিটিভ ধরা পড়েছিলেন তখন তিনি একটি ফানি ভিডিও শেয়ার করেন ভক্তদের উৎসাহিত করার জন্য। শিল্পা শেঠিকে এখন দেখা যায় সুপার ডান্সার (Super Dancer) ডান্স রিয়ালিটি শো-এর তৃতীয় সিজনে জাজ হিসাবে। এছাড়াও অভিনেত্রীকে দেখা যাবে খুব শীঘ্রই বড় পর্দাতেও। হাঙ্গামা ২ (Hungama 2) এবং নিকম্মা (Nikamma)- শিল্পার এই দুই ছবি এখন মুক্তির অপেক্ষায়। এই দুই সিনেমা নিয়ে শিল্পা বলেছিলেন দর্শক তাঁকে অনস্ক্রিন দেখতে চাইছেন বলে তিনি খুবই খুশি!

Published by:Swaralipi Dasgupta
First published: