• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ACTRESS SAYANTANI GHOSH SLAMS TROLL ASKING HER BRA SIZE SAYS TIME TO NORMALISE ALL BODY TYPES RC

Sayantani Ghosh: ব্রা-এর সাইজ কত? ট্রোলের এমন প্রশ্নের সপাট জবাব দিলেন অভিনেত্রী

অভিনেত্রী সায়ন্তনী ঘোষ।

এমনই এক ট্রোলের সপাট জবাব দিতে ছাড়েননি অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। ইনস্টাগ্রামে তাঁকে এক ট্রোল অভিনেত্রীর ব্রা-এর সাইজ কত জানতে চেয়েছিল। সেই ট্রোলকেই উপযুক্ত উত্তর দিয়েছেন নায়িকা।

  • Share this:

    #মুম্বই: শরীরের মাপ নিয়ে হামেশাই মেয়েদের নানা প্রশ্নের সম্মুখীন হতে হয়। মোটা-রোগা নিয়ে নানা আলোচনা-সমালোচনা করেন অনেকেই। এবং বিশেষ করে মেয়েদের শরীর নিয়েই সবচেয়ে বেশি কাটাছেঁড়া করেন পুরুষরা। এমনই এক ট্রোলের সপাট জবাব দিতে ছাড়েননি অভিনেত্রী সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh)। ইনস্টাগ্রামে তাঁকে এক ট্রোল অভিনেত্রীর ব্রা-এর সাইজ কত জানতে চেয়েছিল। সেই ট্রোলকেই (Trolled) উপযুক্ত উত্তর দিয়েছেন নায়িকা। ইনস্টাগ্রামে একটি লম্বা পোস্টে নায়িকার জবাব, 'এটা সব রকমের শরীরকে মেনে নেওয়ার যোগ্য সময়'।

    ৭ এপ্রিল, ২০২১-এ বিশ্ব স্বাস্থ্য দিবসে ইনস্টাগ্রামে বডি পজিটিভিটি নিয়ে নিজের মনের কথা শেয়ার করেছেন সায়ন্তনী। তিনি ক্যাপশনে লিখেছেন, 'এবার এই সাইজ মেন্টালিটি নিয়ে ট্রোল বন্ধ করার সময় এসেছে। আমি বিশ্ব স্বাস্থ্য দিবসের দিন উপলব্ধি করলাম যে শরীরের মধ্যে মানসিক স্বাস্থ্যের (Mental Health) অবস্থা এই মুহূর্তে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত। নিজের শরীর ফিট রাখুন, তবে নিজের মনকে ভুলে যাবেন না। এটা সব রকমের শরীরকে মেনে নেওয়ার যোগ্য সময়। আমি এই পরিবর্তনের জন্য তৈরি। আপনি? আমার সঙ্গে রাজি হলে একটি হার্ট ইমোজি শেয়ার করুন।'

    মেয়েদেরকে সায়ন্তনী আহ্বান করেছেন, নিজেদের মনের কথা বলার জন্য। নিজের নোটে সায়ন্তনী লিখেছেন, 'গতকাল আমার ফ্যানেদের সঙ্গে কথোপকথনের সময় একজন আমায় ব্রায়ের সাইজ জিজ্ঞেস করেছিল। আমি তাকে যোগ্য জবাব দিয়েছি। তাও আমার মনে হয় এটা নিয়ে আমি আরও কথা বলতে চাই... যে কোনও রকমের বডি শেমিংই খুব খারাপ। পিরিয়ড।'

    এরই সঙ্গে তিনি তাঁর পোস্টে আরও যোগ করেছেন যখন পুরুষেরা মেয়েদের স্তনের দিকে তাকিয়ে থাকে। তাঁর কথায়, 'এরকম অনেক সময়ই আমিও চুপ থেকেছি, যখন কোনও পুরুষ আমার স্তনের দিকে তাকিয়ে থেকেছে। কিন্তু এখন অনেক হয়েছে। এটা এনাফ। আমার মনে হয় মেয়েদের নিজেদের ভালোবাসার সময় এসেছে, কারণ আর কেউ ভালোবাসার নেই। যে আপনাকে অপমান করছে তাকে জবাব দিতে শিখুন, বডি শেমিং করলে উচিত জবাব দিন, ছেলে হোক বা মেয়ে।' একই সঙ্গে নিজের ফ্যানেদের নিজের চেহারা যেমনই হোক, তাকেই ভালোবাসার পরামর্শ দিয়েছেন।

    টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে দাপিয়ে কাজ করছেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। 'তেরা ইয়ার হু ম্যায়'-তে দলজিৎ বাগ্গার চরিত্রে কাজ করে দর্শকের মনে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। ২০০৬ সালে 'কুমকুম- এক পেয়ার সা বন্ধন'-এ টেলিভিশনে পা রেখেছিলেন। এর পর বহু হিন্দি সিরিয়ালে লিড রোলে কাজের সুযোগ পেয়েছেন তিনি। তালিকায় রয়েছে এক স্বপ্না এবং নাগিন। এছাড়াও ইতনা করো না পেয়ার মুঝে, নামকরণ, সঞ্জীবনী ২, কর্ন সঙ্গিনী, নাগিন ৪-এ কাজ করেছেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published: