নববধূর বেশে ছবি পোস্ট করে বিয়ের প্রস্তাব চাইছেন সারা! হঠাৎ হল কী

নববধূর বেশে ছবি পোস্ট করে বিয়ের প্রস্তাব চাইছেন সারা! হঠাৎ হল কী

নববধূর বেশে ছবি পোস্ট করে বিয়ের প্রস্তাব চাইছেন সারা

অভিনয়ে যেমন বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। পাশাপাশি সৌন্দর্যেও ভক্তদের মনে জায়গা করে নিয়েছে সইফ-কন্য সারা। এত যাঁর ভক্ত, তিনি নিজেই বিয়ের প্রস্তাব খুঁজছেন সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #মুম্বই: টলিউডে নতুন প্রজন্মের হার্টথ্রব অভিনেত্রী সারা আলি খান। তাঁর ভক্তের সংখ্যা হাতে গুনে শেষ করা যাবে না। অভিনয়ে যেমন বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। পাশাপাশি সৌন্দর্যেও ভক্তদের মনে জায়গা করে নিয়েছে সইফ-কন্য সারা। এত যাঁর ভক্ত, তিনি নিজেই বিয়ের প্রস্তাব খুঁজছেন সোশ্যাল মিডিয়ায়।

    অবাক হচ্ছেন নিশ্চয়ই! সারা নিজেই ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে বিয়ের প্রস্তাব খুঁজছেন। সঙ্গে নিজেকে সুশীল, ঘরোয়া ও সংস্কারী মেয়ে বলেও তুলে ধরেছেন। ছবিতে সারাকে মণীশ মলহোত্রার ডিজাইন করা একটি জমকালো লেহেঙ্গা পরেছেন। সেই লেহেঙ্গায় সারাকে একবারে নববধূর মতোই লাগছে।

    সেই ছবির ক্যাপশনেই সারা লিখছেন, "বিয়ের কি কোনও প্রস্তাব আছে সুশীল, ঘরোয়া, সংস্কারী মেয়ের জন্য?" এই ছবিটিই সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়। সারার ভক্তরাও নানা রকমের কমেন্টে ভরিয়ে দেন তাঁকে।

    সইফ আলি খান ও অমৃতা সিং এর মেয়ে সারা বলিউডে প্রথম পা রাখেন কেদারনাথ ছবির মাধ্যমে। সেই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এর পরেই সিম্বা, লাভ আজ কাল, কুলি নম্বর ওয়ানের মতো ছবিতে অভিনয় করেন তিনি। এর মাঝে অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জনও ছড়ায়। যদিও নিজে কোনও দিনই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: