Rinku Singh Nikumbh: করোনা কেড়ে নিল আয়ুষ্মান খুরানার 'ড্রিম গার্ল'-এর অভিনেত্রী রিঙ্কু সিং নিকুম্ভকে!

প্রয়াত রিঙ্কু সিং নিকুম্ভ।

ফের বলিউডে করোনার গ্রাস। প্রয়াত আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) 'ড্রিম গার্ল' (Dream Girl) ছবির সহ-অভিনেত্রী রিঙ্কু সিং নিকুম্ভ (Rinku Singh Nikumbh)।

  • Share this:

    #মুম্বই: ফের বলিউডে করোনার গ্রাস। প্রয়াত আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) 'ড্রিম গার্ল' (Dream Girl) ছবির সহ-অভিনেত্রী রিঙ্কু সিং নিকুম্ভ (Rinku Singh Nikumbh)। বেশ কয়েকদিন ধরেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন রিঙ্কু। কিন্তু শেষ রক্ষা হল না। করোনা কেড়ে নিল অভিনেত্রীকে। অভিনেতা আদর জৈনের 'হ্যালো চার্লি' ছবিতে শেষ দেখা গিয়েছিল রিঙ্কুকে। বলিউড সূত্রে খবর, করোনার জেরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছিল এবং তাঁকে আইসিইউতে রাখা হয়েছিল।

    রিঙ্কুর তুতো বোন চন্দা সিং নিকুম্ভ শুক্রবার এই প্রয়াণের খবর দিয়েছেন। তিনি জানিয়েছেন, গত ২৫ মে রিঙ্কুর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছিল। প্রথমে বাড়িতেই হোম কোয়ারান্টিনে ছিলেন তিনি। পরে তাঁর বাবাও করোনা আক্রান্ত হলে রিঙ্কুকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তি করার পরও রিঙ্কুর অবস্থার উন্নতি হয়নি। পরে তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছিল। রিঙ্কু কোভিড টিকার প্রথম ডোজও নিয়েছিলেন আগেই, গত ৭ মে।

    চন্দা আরও জানিয়েছেন, খুব সম্প্রতি গোয়াতে গিয়ে একটি বিজ্ঞাপনের শ্যুটিং করার কথা ছিল রিঙ্কুর। কিন্তু করোনার কারণেই সেটা পিছিয়ে গিয়েছিল। তবে বাড়িতে বসেই যে তিনি করোনায় আক্রান্ত হয়ে পড়বেন তা কেউ ভাবতেই পারেনি। রিঙ্কুকে এই দুই বলিউড ফিল্ম ছাড়াও চিড়িয়াঘর, মেরি হানিকারক বিবি সিরিজেও অভিনয় করতে দেখা গিয়েছিল। গত বছর সোনির মেডিক্যাল ড্রামা ধড়কনেও কাজ করেছিলেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published: