সুশান্তের জন্মদিনের আগেই ফুলের দোকানে রিয়া! নেটদুনিয়ায় জল্পনা তুঙ্গে

সুশান্তের জন্মদিনের আগেই ফুলের দোকানে রিয়া! নেটদুনিয়ায় জল্পনা তুঙ্গে
এদিন পাপারাজ্জিদের দেখেও বিরক্তি প্রকাশ করেন রিয়া, দেখুন সেই ভিডিও

এদিন পাপারাজ্জিদের দেখেও বিরক্তি প্রকাশ করেন রিয়া, দেখুন সেই ভিডিও

  • Share this:

    #মুম্বই: আগামীকাল অর্থাৎ ২১ জানুয়ারি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্মদিন। তার আগের দিনই দোকানে ফুল কিনতে গেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। গাড়ি থেকে নামতেই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়লেন অভিনেত্রী। আর সেই ছবি দেখেই নেটিজেনদের জল্পনা, তাহলে কি সুশান্তের জন্মদিনের জন্যই ফুল কিনতে বেরিয়েছেন রিয়া?

    যদিও সেসব কিছুই বলেননি অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এদিন মুম্বইয়ের বান্দ্রায় গাড়ি থেকে নেমে ফুল কিনতে যান রিয়া। গাড়ি থেকে নামতেই পাপারাজ্জিরা পিছু নেন তাঁর। সকলের মনেই প্রশ্ন জাগে, সুশান্তের জন্মদিনের জন্যই কি ফুলের দোকানে হাজির অভিনেত্রী ? রিয়ার এই ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    ভিডিওয় দেখা যাচ্ছে, গাড়ি থেকে নেমে রাস্তার ধারেই এক ফুল বিক্রেতার থেকে ফুল কিনছেন তিনি। দেখা যায়, একটি গোলাপ ফুলের তোড়া কেনেন রিয়া। ফুল কিনে বেরিয়ে আসতেই পাপারাজ্জিদের দেখে বিরক্তি প্রকাশ করেন প্রয়াত অভিনেতার বান্ধবী। রিয়া বলেন, এখন আমি যাচ্ছি। পিছন পিছন আসবেন না।

    এদিন রিয়াকে একটি ছাই রঙের সোয়েটশার্ট ও কালো রঙের লেগিংসে দেখা যায়। প্রসঙ্গত, বলিউডে খুব শীঘ্রই ফিরতে চলেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এবার বড় পর্দায় অভিনেতা অমিতাভ বচ্চন ও ইমরান হাশমির সঙ্গে অভিনয় করতে দেখা যাবে রিয়াকে। ছবির নাম চেহেরে। সম্প্রতি পরিচালক রুমি জাফেরি জানিয়েছিলেন খুব শীঘ্রই অভিনয়ে ফিরতে চলেছেন রিয়া।

    সুশান্তের সঙ্গেও ভালো সম্পর্ক ছিল রুমির। মৃত্যুর আগে সুশান্তের সঙ্গে রুমির একটি ছবি নিয়ে কথাবার্তা চলছিল। সেই ছবিতে প্রধান জুটি হিসেবে ছিলেন রিয়া ও সুশান্তই। ২০২০-র মাঝামাঝি সময়ে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই মৃত্যু হয় সুশান্তের। তবে অবশেষে চেহেরে ছবির মাধ্যমে বলিউডে রিয়া ফিরতে চলেছেন বলে জানান তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর