অস্কার নমিনির নাম ঘোষণারও যোগ্য তো? প্রশ্নের উত্তরে সাংবাদিককে একহাত প্রিয়াঙ্কার

অস্কার নমিনির নাম ঘোষণারও যোগ্য তো? প্রশ্নের উত্তরে সাংবাদিককে একহাত প্রিয়াঙ্কার

অস্কার নমিনির নাম ঘোষণারও যোগ্য তো? প্রশ্নের উত্তরে সাংবাদিককে একহাত নিলেন প্রিয়াঙ্কা!

চিত্রজগতে অস্কার পুরস্কার এক উজ্জ্বল অধ্যায়। বহু রথী, মহারথী তারকাদের নাম এই পুরষ্কারের সঙ্গে জড়িত।

  • Share this:

#মুম্বই: বিনোদন জগতের সাংবাদিক এবং তারকাদের মধ্যে একটা টক-ঝাল-মিষ্টি সম্পর্ক থাকে। কখনও তাঁদের একে অপরের সঙ্গে গলায় গলায় ভাব হয়, আবার কখনও তাঁরা একে অপরকে দেখলে মারমুখী হয়ে ওঠেন। বর্তমানে যেমন অস্ট্রেলিয়ার বিনোদন সাংবাদিক পিটার ফোর্ডকে একহাত নিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। সমস্যার সূত্রপাত হয় তখনই, যখন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও তাঁর স্বামী নিক জোনাস (Nick Jonas) ৯৩তম অস্কার (Oscars) পুরষ্কারের নমিনিদের নাম ঘোষণা করেন।

চিত্রজগতে অস্কার পুরস্কার এক উজ্জ্বল অধ্যায়। বহু রথী, মহারথী তারকাদের নাম এই পুরষ্কারের সঙ্গে জড়িত। ঠিক এই সূত্র ধরেই জোনাস দম্পতির উপরে তোপ দাগেন পিটার। তিনি এই ঘোষণার ঠিক পরের দিনই ট্যুইট করে বলেন যে হলিউডের মতো বিশ্বব্যাপী ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রিয়াঙ্কা এবং নিকের অবদান খুব নগণ্য। পিটার খুব চাঁচাছোলা ভাষায় লেখেন যে বিন্দুমাত্র অসম্মান না করেই বলছি যে এঁদের সিনেমা জগতে কী অবদান আছে আমার জানা নেই। তাই অস্কারের মতো পুরস্কার বিজয়ীদের সম্ভাব্য নাম ঘোষণা করার জন্য এঁরা আদৌ কতটা যোগ্য?

পিটারের এই ট্যুইটে বিতর্ক শুরু হলে প্রিয়াঙ্কা নিজের আত্মরক্ষায় এগিয়ে আসেন। তিনি আইএমডিবি পেজের একটি স্ক্রিনশট তুলে পিটারকে উদ্দেশ্য করে পাঠান। যেখানে দেখা গিয়েছে যে প্রিয়াঙ্কা ৬০টিরও বেশি ছবি করেছেন। নায়িকা লেখেন যে এই হল আমার ছবির তালিকা। এবার আপনি ভেবে দেখুন আমি অস্কার প্রাপকদের সম্ভাব্য তালিকা ঘোষণা করার যোগ্য কি না।

https://twitter.com/priyankachopra/status/1371916227254251529?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1371916227254251529%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.news18.com%2Fnews%2Fmovies%2Fpriyanka-chopra-hits-back-at-reporter-for-questioning-if-shes-qualified-to-announce-oscar-nominees-3541907.html

একজন নেটিজেন পিটারের কাছে জানতে চান যে তিনি কি আদৌ বরফি (Barfi) ছবিতে প্রিয়াঙ্কার অভিনয় দেখেছেন? মানে একজন বুনো ওল, তো আরেকজন বাঘা তেঁতুল। পিটারও বিনীত ভাবে জানান যে তিনি জানেন প্রিয়াঙ্কা একজন অভিনেত্রী এবং তিনি বলিউডে ছবি করেছেন। কিন্তু অস্কার যে বলিউডে দেওয়া হয় না। সেটা প্রদান করা হয় হলিউডে। সেখানে প্রিয়াঙ্কার কী অবদান? তার চেয়েও বড় কথা হল, প্রিয়াঙ্কা ছবি করলেও নিক সে ভাবে ছবিতে অভিনয় করেন না। এটা অস্কার, কারও ব্যক্তিগত সম্পত্তি নয়!

Published by:Raima Chakraborty
First published:

লেটেস্ট খবর