Priyanka Chopra: বিশ্বের বিউটি আইকন প্রিয়াঙ্কা চোপড়া কাকে দেখে সাজতে শিখেছেন?

Priyanka Chopra: বিশ্বের বিউটি আইকন প্রিয়াঙ্কা চোপড়া কাকে দেখে সাজতে শিখেছেন?

বিশ্বের বিউটি আইকন প্রিয়াঙ্কা চোপড়া কাকে দেখে সাজতে শিখেছেন?

কিন্তু তিনি কার কাছ থেকে শিখেছেন? কে তাঁর ফ্যাশন-স্টাইলের অনুপ্রেরণা? প্রিয়াঙ্কা কিন্তু িনজেই সে কথা শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে।

  • Share this:

    #মুম্বই: বলিউডের 'দেশি গার্ল' শুধুই হিন্দি ছবিতে নয়, হলিউডেও দাপিয়ে কাজ করছেন। তার সঙ্গে ফ্যাশনিস্তা ও বিউটি আইকন হিসেবে নিজের নাম ফ্যানেদের মনে গেঁথে দিয়েছেন অভিনেত্রী। নিজের অভিনয় গুণ ও ফ্যাশন-স্টাইলে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এককথায় অসাধারণ। কিন্তু তিনি কার কাছ থেকে শিখেছেন? কে তাঁর ফ্যাশন-স্টাইলের অনুপ্রেরণা? প্রিয়াঙ্কা কিন্তু িনজেই সে কথা শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে।

    ভারতীয় সিনেমার লেজেন্ড এবং প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবীর (Sridevi) কথা বলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি 'ইনস্টাইল' নামের একটি ম্যাগাজিনের সাক্ষাৎকারে এ কথাই জানিয়েছেন নায়িকা। আন্তর্জাতিক ওই ফ্যাশন ম্যাগাজিনের সঙ্গে কথা বলার সময় প্রিয়াঙ্কা প্রয়াত শ্রীদেবীর সাজ, স্টাইল ও ফ্যাশনের কথা তুলে ধরেছেন। শ্রীদেবীই তাঁর এক্ষেত্রে সবচেয়ে বড় অনুপ্রেরণা বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা। তাঁর কথায়, 'শ্রীদেবীর বড় বড় গর্জাস চোখ ছিল'। তাঁর অভিনয়েরও প্রশংসা করেছেন প্রিয়াঙ্কা।

    শ্রীদেবী বরাবরই নিজের লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতেন। প্রিয়াঙ্কা জানিয়েছেন শ্রীদেবীর এই স্বভাবই তাঁকে সবচেয়ে বেশি আকর্ষণ করেছে। প্রতিটি ছবিতে নিজের চেহারার বদল করাটাই শ্রীদেবীর কাছ থেকে শিখেছেন তিনি। শ্রীদেবীকে নিয়ে বলতে গিয়ে প্রিয়াঙ্কার বক্তব্য, 'নিজের সৌন্দর্য ও ফ্যাশন নিয়ে খুবই পরীক্ষা করতেন শ্রীদেবী। সব ছবিতেই নিজের লুক পরিবর্তন করতে ভালোবাসতেন তিনি।'

    কাজের দিক থেকে প্রিয়াঙ্কা এখন রয়েছেন ইউকে-তে। সঙ্গে লন্ডনে নিজের স্বামী নিক জোনাসের সঙ্গেও সময় কাটাচ্ছেন তিনি। তাঁকে কিনু রিভসের সঙ্গে ম্যাটরিক্স ৪-এ দেখা যাবে বলে খবর। বলিউডের কোনও নতুন প্রোজেক্ট অবশ্য এখনই জানাননি তিনি।

    Published by:Raima Chakraborty
    First published: