Parineeti Chopra: তুরস্কের সমুদ্রসৈকতে কালো বিকিনিতে 'প্রাণায়মে' মগ্ন পরিণীতি! হিংসে হচ্ছে প্রিয়াঙ্কার

পরিণীতির বিচ ডায়েরি।

তুরস্কের সমুদ্রসৈকতে ঝড় তুলে দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। কেন?

  • Share this:

    #নয়াদিল্লি: তুরস্কের সমুদ্রসৈকতে ঝড় তুলে দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। কেন? কারণ, তাঁর কালো বিকিনি পরে প্রাণায়ম করার ভঙ্গি দেখে ফ্যানেরা অন্তত এমনটাই মনে করছেন। যার জেরে নিমেষে অভিনেত্রীর ছবি নেটপাড়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বুধবার নিজের ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করেছেন পরিণীতি। ছবি পোস্ট হতেই লাইক ও কমেন্টের বন্যা শুরু হয়েছে ফ্যানেদের তরফে।

    ছবির ক্যাপশনে পরিণীতি মজা করে লিখেছেন, 'এই ছবি তোলার আগে আমি প্রাণায়ম করছিলাম।' তার পরেই সেখানে মজার ছলে লিখেছেন, 'ঠিক আছে, এটা একটা মিথ্যে'। পরিণীতির এমন ছবিতে কমেন্ট করতে ভোলেননি তাঁর তুতো বোন, বলিউড এবং হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। নায়িকা পরিণীতির ছবিতে লিখেছেন, 'আমার খুব হিংসে হচ্ছে'। সম্প্রতি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে পরিণীতির ছবি 'সন্দীপ অওর পিঙ্কি ফরার'। দিবাকর বন্দ্যোপাধ্যায়ের এই ছবিতে পরির বিপরীতে ছিলেন অর্জুন কাপুর। ছবিতে অভিনয়ে দর্শকের মন জয় করেছেন দুই অভিনেতাই।

    বুধবার ফ্যানেদের সঙ্গে কথোপকথনে বসেছিলেন পরিণীতি। সেখানে তাঁকে জিজ্ঞেস করা হয় তুরস্কে ছুটি কাটানো নিয়ে। নায়িকা এক ফ্যানের প্রশ্নের উত্তরে জানিয়েছেন, 'আমি জানাতে চাই যে এই কঠিন সময় বেশিরভাগ মানুষই ভারত থেকে বাইরে যেতে পারছেন না। আমি মার্চ মাস থেকেই দেশের বাইরে রয়েছি। এমন কঠিন সময়ে বাইরে ঘুরে বেড়াতে পারার জন্য আমি খুবই ভাগ্যবতী। তবে এটাকেই ভবিতব্য বলে মেনে নিচ্ছি না।'

    করোনাভাইরাসের কালবেলার লকডাউনে যেখানে বেশিরভাগ অভিনেতারাই কাজ পাচ্ছেন না, সেখানে পরিণীতি পর পর ছবি করে চলেছেন। প্রতিটি ছবিই ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। কিছুদিন আগেই পর পর মুক্তি পেয়েছে 'দ্য গার্ল অন দ্য ট্রেন', সাইনা নেহওয়ালের বায়োপিক 'সাইনা' এবং 'সন্দীপ অওর পিঙ্কি ফরার'। তার উপর বাইরে ঘুরেও বেড়াতে পারছেন তিনি। এক কথায় পরিণীতির সময়টা বেশ ভালোই যাচ্ছে।

    Published by:Raima Chakraborty
    First published: