'ইচ্ছে করে, ছবিগুলি ডিলিট করে দিই'! জীবনের কোন অধ্যায় ঘিরে এত ভয় পরিণীতির

জীবনের একটা অধ্যায় ঘিরে খুব ভয় পরিণীতির

সেই সময়টা পরিণীতির জীবনে বিভীষিকার মত। নিজের স্মৃতি থেকে চিরকালের মতো মুছে ফেলতে চান সেই অধ্যায়।

  • Share this:

    #মুম্বই: জীবনের একটা সময় সম্পূর্ণ ভুলে যেতে চান অভিনেত্রী পরিণীতি চোপড়া। সেই সময়টা পরিণীতির জীবনে বিভীষিকার মত। নিজের স্মৃতি থেকে চিরকালের মতো মুছে ফেলতে চান সেই অধ্যায়। অবাক হচ্ছেন তো! রুপোলি জগতের আলোয় মোড়া অভিনেত্রীর জীবনে এমন কী ঘটেছিল, সেটাই হয়তো ভাবছেন।

    এই সময়টায় পরিণীতির শরীর-স্বাস্থ্য একেবারেই ভালো ছিলনা। বেড়ে গিয়েছিল ওজন । তখন তিনি কলেজে পড়তেন। সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিনেত্রী বলছেন, কলেজে পড়াকালীন তিনি খুব মোটা হয়ে গিয়েছিলেন। সেই সময়ের ছবিগুলো দেখলে আজ তাঁর ভয় লাগে। তাই এখন নিজের শরীর স্বাস্থ্যের দিকে যথেষ্ট নজর দেন তিনি।

    পরিণীতি বলছেন, "কলেজে পড়ার সময় আমার ওজন খুব বেশি ছিল। সেই সময়টা মুছে ফেলতে পারলে খুব ভালো হতো। আমার শরীরটা ভাল ছিল না এবং বিরাট চেহারা ছিল। আর এখন আমি নিজের শরীরের ব্যাপারে এতটাই সচেতন যে ভাবি, তখনকার সময় টা যদি মুছে ফেলা যেত। সেই ছবিগুলো দেখলে ডিলিট করে দিতে ইচ্ছে হয়।"

    তিনি জানিয়েছেন জীবনে এই কারণেই নিরাপত্তাহীনতায়ও ভুগেছেন। অভিনেত্রী বলছেন, "এছাড়াও জীবনে কিছু বিষয় নিয়ে আমি নিরাপত্তাহীনতায় ভুগতাম। খুব মনমরা হয়ে থাকতাম। তবে আজ আমি যা তৈরি হয়েছি সেই অভিজ্ঞতাগুলোর জন্যই। তাই আমি কখনও পরিবর্তন করবো না নিজের সেই খারাপ অভিজ্ঞতাগুলোকে । কিন্তু ছোটবেলায় ফিরে যেতে পারলে, আমি নিজেকে খেলাধুলায় যুক্ত করব।"

    খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে পরিণীতির নতুন ছবি দ্য গার্ল অন দ্য ট্রেন। ছবির পরিচালক ঋভু দাশগুপ্ত। ২০১৬-য় মুক্তিপ্রাপ্ত একটি ইংরেজি ছবির রিমেক এইটি। ছবিতে রয়েছেন কীর্তি কুলহারি, অদিতি রাও হায়দারি। এই শুক্রবার নেটফ্লিক্সে ছবি মুক্তি পাবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: