হোম /খবর /বিনোদন /
দীপিকা-সারা-আলিয়ার হট জিম আউটফিট! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল...

দীপিকা-সারা-আলিয়ার হট জিম আউটফিট! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল...

রেড কার্পেট কিংবা হাউজ পার্টি শুধু নয়, তারকাদের হট জিম আউটফিট এ বার চোখে তাক লাগাবে সকলের।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: রেড কার্পেট কিংবা হাউজ পার্টি শুধু নয়, তারকাদের হট জিম আউটফিট এ বার চোখে তাক লাগাবে সকলের। কোন কোন আউটফিটে সোশ্যাল মিডিয়া মাতাচ্ছেন তারকেরা, দেখে নিন এক ঝলক...নিজের চেহারা আর লুকস্‌ নিয়ে বরাবর একটু বেশি খেয়াল রাখেন দীপিকা পাডুকোন। তাই নিজের জিম আউটফিট নিয়েও বেশ সতর্ক তিনি। লকডাউনে নিজেকে কীভাবে ফিট রাখছেন দীপিকা? কিছু দিন আগে শেয়ার করেছেন কালো প্যান্ট ও ক্রপ টপস পরে এক্সসারসাইজ করার একটি ছবি।এ বার লাল শর্টসে বোল্ড লুকস সারা আলি খানের। তাঁকে দেখা যাচ্ছে হাত জোর করে ব্যায়াম করছেন।নিজের ওজন নিয়েও মিডিয়ার কাছে খোলামেলা কথা বলেছেন চিরকাল। সারাকে দেখা যাবে আনন্দ এল রায় পরিচালিত পরবর্তী ছবি ‘আতরাঙ্গি রে’-তে। সেখানে তাঁর বিপরীতে রয়েছেন অভিনেতা অক্ষয় কুমার।

কিছু দিন আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি ছবি শেয়ার করেন কৃতি শ্যানন। সেখানে দেখা যাচ্ছে চক্রসনা ( ব্রিজ পোজ ) করছেন তিনি। তাঁর পরনে স্পোর্টি যোগা প্যান্ট। ক্যাপশনে লিখেছেন, ‘’সবাইকে সব সময় পারফেক্ট কেন হতেই হবে?...’’।  হ্যাশ ট্যাগ দিয়ে লেখেন ‘#ওয়ার্ক ইন প্রোগ্রেস’।

বলিউড তারকা আলিয়া ভাট, লকডাউনে নিজেকে স্ট্রেস ফ্রি রাখার জন্য ওয়ার্কআউট করছেন। বেছে নিয়েছেন হলুদ টপ, কালো প্যান্টের সঙ্গে স্পোর্টস জুতো।

শেয়ার করেছেন তারই একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ায়।বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ নিজেকে ফিট রাখা নিয়ে ভীষণ সচেতন। প্রায়শই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যোগ-ব্যায়াম নিয়ে ছবি এবং ভিডিও শেয়ার করেন। প্রাণায়ম, বজ্রাসন পোজ ছাড়াও অনেক ধরনের যোগা করছেন তাঁর ছবি দেন।

লকডাউনে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের এক্সসারসাইজ করার একটি ভিডিও এসেছে সামনে। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের প্রশংসাও কুড়িয়েছেন তিনি। সেখানে তাঁকে দেখা গিয়েছে নীল রঙের প্যান্ট ও টপসে।

Published by:Akash Misra
First published:

Tags: Bollywood