Ranbir Kapoor: রণবীরের মনটা খুব নরম বলেই একাধিক সম্পর্কে জড়িয়েছে, দাবি মা নীতুর!

Ranbir Kapoor: রণবীরের মনটা খুব নরম বলেই একাধিক সম্পর্কে জড়িয়েছে, দাবি মা নীতুর!

রণবীরের মনটা খুব নরম বলেই একাধিক সম্পর্কে জড়িয়েছে, দাবি মা নীতুর!

তবে আলিয়ার আগেও একাধিক নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। তালিকায় রয়েছে 'রকস্টার' অভিনেত্রী নার্গিস ফাকরি, দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের নাম।

  • Share this:

    #মুম্বই: বলিউডের রাজপুত্র রণবীর কাপুর (Ranbir Kapoor)। বিভিন্ন সময় একাধিক নায়িকার সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে বলিউডে। এখন কান পাতলেই শোনা যায়, আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রণবীর। তবে আলিয়ার আগেও একাধিক নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। তালিকায় রয়েছে 'রকস্টার' অভিনেত্রী নার্গিস ফাকরি, দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের নাম।

    কিন্তু কেন সেই সম্পর্কগুলি টিকল না রণবীরের? সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনই প্রশ্ন করা হয়েছিল রণবীরের মা অভিনেত্রী নীতু কাপুরকে (Neetu Kapoor)। সেখানে ছেলের পাশে দাঁড়িয়ে জবাব দিয়েছেন নীতু। যদিও ফ্যানেদে এই জবাব কতটা পছন্দ হবে তা জানা অবশ্য সময়ের অপেক্ষা। নীতু ছেলের প্রেমের সম্পর্কে বলেছেন, 'ও খুবই নরম মনের। ও কাউকে দুঃখ দিতে পারে না। ওর সম্পর্কগুলির ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। কী ভাবে না বলতে হয় ও জানে না। এবং সে কারণেই সম্পর্কের গভীরে ঢুকে পড়ে। আমি বুঝেও কিছু করতে পারি না।'

    এ প্রসঙ্গে নীতুর আরও দাবি, 'যখন প্রথম ও সম্পর্কে জড়িয়ে পড়ল, আমি জানতাম মেয়েটা ভালো নয়। কিন্তু আমি যখন সেটা রণবীরকে বলেছিলাম, ও তখন প্রতিবাদ করেছিল। পরে আমিই আমার বলার পদ্ধতি বদলে ফেললাম। তার পর ওকে বলেছিলাম, খুব তাড়াতাড়ি সম্পর্কে সিরিয়াস হয়ে যেও না। যত তুমি দেখবে তত তুমি শিখতে পারবে। অনেক মেয়েক সঙ্গে দেখা করো এবং বাইরে যাও তাঁদের সঙ্গে। কিন্তু আচমকা কোনও কমিটমেন্টে যেও না। ... ' কয়েকদিন আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাড়িতে কোয়ারান্টিনে ছিলেন রণবীর। কয়েকদিন আগেই তিনি পুরোপুরি সুস্থ হয়েছেন। কাজের দিক থেকে তাঁর পরের ছবি মুক্তির অপেক্ষায় অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র'। ওই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে আলিয়া ভাট ও অমিতাভ বচ্চনকে। এই মুহূর্তে আলিয়াও কোভিড ১৯ পজিটিভ হয়ে ঘরবন্দি। ছবির মুক্তির দিনও এখনও ঘোষণা হয়নি। পরিচালক লভ রঞ্জনের পরের ছবিতেও শ্রদ্ধা কাপুরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রণবীর কাপুর।

    Published by:Raima Chakraborty
    First published: