বলিউডের গার্ল গ্যাং! মালাইকার সঙ্গে করিনার এত ভালো বন্ধুত্বের একটা বিশেষ কারণ রয়েছে

মালাইকার সঙ্গে করিনার এত ভালো বন্ধুত্বের একটা বিশেষ কারণ রয়েছে

মালাইকার সঙ্গে অভিনেত্রী করিনা কাপুরের (Kareena Kapoor) বন্ধুত্বের কথা অজানা নয়। এই গ্রুপেই রয়েছে দুই নায়িকারই বোন করিশ্মা কাপুর (Karishma Kapoor) ও অমৃতা অরোরা (Amrita Arora)।

  • Share this:

    #মুম্বই: বলিউডে নায়িকাদের মধ্যে শুধুমাত্র প্রতিযোগিতাই হয় না। নিখাদ বন্ধুত্বও গড়ে ওঠে। আর তাই বি-টাউনের নায়িকাদের রয়েছে একাধিক গার্ল গ্যাং। এর মধ্যে অন্যতম হল মালাইকা অরোরার (Malaika Arora) গার্ল গ্যাং। মালাইকার সঙ্গে অভিনেত্রী করিনা কাপুরের (Kareena Kapoor) বন্ধুত্বের কথা অজানা নয়। এই গ্রুপেই রয়েছে দুই নায়িকারই বোন করিশ্মা কাপুর (Karishma Kapoor) ও অমৃতা অরোরা (Amrita Arora)। কীভাবে এই বন্ধুত্ব, তা নিয়ে খোলামেলা আলোচনা করলেন মালাইকা।

    একটি রিয়্যালিটি শোয়ে এমনই এক বন্ধুদের গ্রুপকে পরামর্শ দেন তিনি। মালাইকা বলেন, "তাঁরা জীবনে যেন সবসময়ে পরস্পরের সঙ্গে যোগাযোগ রাখেন। মালাইকার কথায়, পরস্পরকে কখনও ভুলে যেও না। তোমরা বড় হবে এবং যে যার নিজেদের জায়গায় বেড়ে উঠবে। কিন্তু এই বন্ধুত্বটা রেখো। নিয়মিত ফোন করো এবং মেসেজে কথা বলো। এই বন্ধুত্ব তোমাদের কাছে স্পেশাল হয়ে থাকবে আরা সারা জীবন তোমাদের মনেও থাকবে।"

    এর পরেই করিনা ও করিশ্মার সঙ্গে তাঁর ও অমৃতার বন্ধুত্ব নিয়ে কথা বলেন মালাইকা। তিনি জানান, তাঁদের চারজনের মধ্যে বন্ধুত্ব জুড়ে রাখতে খাবার একটি বড় ভূমিকা পালন করে। অভিনেত্রী বলছেন, "ওরা দুই বোন। আমরাও দুই বোন। আমরা খুব একই রকমের। আমাদের পছন্দ ও অপছন্দগুলোও অনেকটা এক। আরও একটা কমন বিষয় আমাদের চার জনের মধ্যে হল, আমরা সবাই খুব খেতে ভালোবাসি। তাই খাবার ঘিরেই সমস্তটা হয়।"

    প্রায়ই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন বলিউডের এই গার্ল গ্যাং। একসঙ্গে তাঁদের লাঞ্চ বা ডিনারে যেতেও দেখা যায়। করিনার দ্বিতীয় সন্তান হওয়ার পরে তাঁকে দেখতেও গিয়েছিলেন মালাইকা। সব মিলিয়ে তাঁরা একটা পরিবার হয়ে উঠেছেন।

    জানুয়ারি মাসে ছিল অমৃতা অরোরা জন্মদিন। সবাই মিলেই হই হই করে সেই জন্মদিন পালন করেছেন। সেই সব মুহূর্ত বার বার উঠে এসেছিল পেজ-থ্রি-তে। মালাইকা, করিনা, করিশ্মা ও অমৃতা প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ায়ও অ্যাক্টিভ। স্বামী সন্তানের সঙ্গে সংসার যেমন রয়েছে। তেমন বান্ধবীদের জন্যও সময় রাখেন তাঁরা। সেইসব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: