Kirti Kulhari: পাঁচ বছর পর বিয়ে ভাঙল অভিনেত্রী কীর্তি কুলহারির, জানালেন নিজেই

Kirti Kulhari: পাঁচ বছর পর বিয়ে ভাঙল অভিনেত্রী কীর্তি কুলহারির, জানালেন নিজেই

কীর্তি ও সাহিল।

সম্প্রতি কীর্তি অভিনয় করেছেন পরিণীতি চোপড়ার 'দ্য গার্ল অন দ্য ট্রেন' ছবিতে। বৃহস্পতিবার সকালেই হৃদয়বিদারক পোস্ট করেছেন নায়িকা। কীর্তি ও সাহিল ২০১৬ সালে বিয়ে করেছিলেন। পাঁচ বছর বাদে বিয়ে ভেঙে গেল তাঁদের।

  • Share this:

    #মুম্বই: 'পিঙ্ক' অভিনেত্রী কীর্তি কুলহারি। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে এখন নাম রয়েছে তাঁর। পয়লা এপ্রিল ফের নতুন করে খবরের শিরোনামে এলেন অভিনেত্রী। তবে এই খবর কোনও সুখবর নয়। সম্প্রতি কীর্তি অভিনয় করেছেন পরিণীতি চোপড়ার 'দ্য গার্ল অন দ্য ট্রেন' ছবিতে। বৃহস্পতিবার সকালেই হৃদয়বিদারক পোস্ট করেছেন নায়িকা। কীর্তি ও সাহিল  শেহগল ২০১৬ সালে বিয়ে করেছিলেন। পাঁচ বছর বাদে বিয়ে ভেঙে গেল তাঁদের।

    ইনস্টাগ্রামে নিজেই কীর্তি তাঁর জীবনের এই ঘটনা শেয়ার করেছেন। তিনি লিখেছেন, 'একটা ছোট্ট খবর সবাইকে দিয়ে রাখি, আমি ও আমার স্বামী সাহিল আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তবে কাগজেকলমে নয়, তবে জীবনের ক্ষেত্রে। কারও সঙ্গে থাকার সিদ্ধান্তের থেকে হয়তো এই সিদ্ধান্তটা অনেকটাই কঠিন। এই সিদ্ধান্ত ব্যথা ও খারাপ লাগা বয়ে নিয়ে আসে। এটা সহজ নয়, এটা একেবারেই সহজ নয়, তবে যা হয়েছে সেটা এটাই।'

    কীর্তি তাঁর লেখায় আরও জানিয়েছেন, 'যাঁরা সত্যি সত্যি চিন্তা করেন, আমি ঠিক আছে, আমি আশা করি আমার জীবনের গুরুত্বপূর্ণ ব্যক্তিরাও ঠিক আছেন। তবে কেউই এটা নিয়ে কোনও মন্তব্য করবেন না বলেই আশা করি। উপরে এবং চলতে থাকা সব সময় কীর্তি কুলহারি।' ২০১৬ সালে 'পিঙ্ক' মুক্তির কয়েক মাস আগেই কীর্তি কুলহারি ও সাহিল বিয়ে করেছিলেন।

    কিছুদিন আগে একটি সংবাদসংস্থার সঙ্গে সাক্ষাৎকারে কীর্তি বলেছিলেন, 'আমার কেরিয়ারের জন্য নানা ভাবে আমার বিয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। আমার একজন স্বামী আছেন, যিনি আমার থেকে ফিল্ম সম্পর্কে অনেক বেশি বোঝেন। আমরা ছবি েদখি এবং সেটা নিয়ে আলোচনা করি। তবে বিয়ের আগে আমি একজন মানুষ ও অভিনেতা হিসেবে বেড়ে উঠেছি। ও আমাকে সব দিক থেকে সহযোগিতা করেছে। আমি আজ যেখানে, সেখানে পৌঁছতে ওর অবদান অনস্বীকার্য।'

    Published by:Raima Chakraborty
    First published: