Kangana Ranaut: বলেছিলেন 'সামান্য ফ্লু'! আক্রান্ত হওয়ার ক'দিনের মধ্যেই করোনা নিয়ে অন্য কথা শোনালেন কঙ্গনা

Kangana Ranaut

সোশ্যাল মিডিয়া পোস্টে করোনা নিয়ে সাবধান করলেন অভিনেত্রী। দাবি করলেন, করোনা মানুষের হুঁশ ফেরাতে এসছে মাত্র।

  • Share this:

    #মুম্বই: করোনা (Corona) আক্রান্ত হওয়ার খবর নিজেই সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে দিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut corona positive)। বর্তমানে আইসোলেশনে (Isolation) রয়েছেন এবং ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বলিউডের 'রিভলভার রানি'। এবার সোশ্যাল মিডিয়া পোস্টে করোনা নিয়ে সাবধান করলেন অভিনেত্রী। দাবি করলেন, করোনা মানুষের হুঁশ ফেরাতে এসছে মাত্র। এখনই সচেতন না হলে পরে আরও কঠিন হবে পরিস্থিতি।

    হাতে অক্সিমিটার লাগিয়ে একটি ছবি পোস্ট করেন কঙ্গনা। পাশাপাশি কয়েকটি পরামর্শও দেন তিনি। কঙ্গনা লিখেছেন, "কোভিড কেবল মাত্র মানুষের হুঁশ ফেরাচ্ছে। আমরা যদি এখন থেকেই দায়িত্বপূর্ণ ভাবে না বাঁচতে শুরু করি, তা হলে আমাদের প্রজাতির ভবিষ্যৎ মোটেই ভালো হবে না।" কঙ্গনা তাঁর পোস্টে রিসাইকল পদ্ধতিতে তৈরি পোশাক, প্রাকৃতিক উৎস থেকে তৈরি সামগ্রী ব্যবহারের পরামর্শ দেন।

    তিনি আরও লিখছেন, "বেশি করে গাছ লাগান। বছরে একজন মানুষের ৮টি করে গাছ লাগানো উচিত। এতটা অক্সিজেনই আমরা প্রত্যেকে গ্রহণ করি।" এছাড়া সন্তান ধারণের ক্ষেত্রেও সচেতন হতে বলেছেন কঙ্গনা। তাঁর কথায়, "সবাই সন্তান নিচ্ছে বলে আপনিও সন্তান চাইছেন নাকি এটি একটি সচেতন সিদ্ধান্ত সেটা আগে নিজে ঠিক করুন।"

    গত সপ্তাহে করোনা আক্রান্ত হন কঙ্গনা। সেই সময়ে তিনি মারণ ভাইরাসকে বলেছিলেন সামান্য ফ্লু বলেছিলেন। দাবি করেছিলেন এটা নিয়ে সংবাদমাধ্যম বাড়াবাড়ি করছে। আর তার ঠিক এক সপ্তাহের মধ্যেই সেই করোনা যে মোটেই সাধারণ ফ্লু নয়, তাই প্রকাশ পেল কঙ্গনার কথায়। মানুষকে নিজেই সাবধান করলেন তিনি।

    করোনা আক্রান্ত হওয়ার খবর দিতে গিয়ে কঙ্গনা লেখেন "আমি নিজেকে কোয়ারেন্টাইন করে নিয়েছি৷ কোনও ধারণা নেই যে এই ভাইরাস কীভাবে আমার শরীর জুড়ে পার্টি করছে! তিনি আরও লেখেন যে, আমার খুব দুর্বল ও ক্লান্ত লাগছিল৷ চোখেও হাল্কা জ্বালা করছিল৷ হিমাচলে ফেরার কথা ছিল৷ তাই গতকাল করোনা পরীক্ষা করলাম৷ আজই রিপোর্ট পজিটিভ এল৷"

    Published by:Swaralipi Dasgupta
    First published: