বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

অজয়ের সঙ্গে বিয়েতে রাজি ছিলেন না কাজলের বাবা ! মেয়ের অভিনয়ে আপত্তি ছিল তনুজার !

অজয়ের সঙ্গে বিয়েতে রাজি ছিলেন না কাজলের বাবা ! মেয়ের অভিনয়ে আপত্তি ছিল তনুজার !
photo source collected

অজয়ের সঙ্গে কাজলের প্রথম দেখা হয়েছিল ২৫ বছর আগে। 'হলচল' ছবির সেটে । কিন্তু প্রথম দেখাতে একটুও পছন্দ হয়নি তাঁর অজয়কে।

  • Share this:

#মুম্বই: ৪৬ বছরে পা দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল। ১৯৭৪ সালের ৫ অগাস্ট জন্ম হয়েছিল কাজলের। তাঁর মা জনপ্রিয় অভিনেত্রী তনুজা। বাবা নামকরা পরিচালক ও প্রযোজক সমু মুখোপাধ্যায়। জন্ম সূত্রে কাজল বাঙালি। আবার রানি মুখোপাধ্যায়ের দিদিও। তবে এই দুই বোনের মধ্যে তফাত অনেক। যদিও তাঁরা দু'জনেই এক প্রফেশনে আছেন। কাজল যখন প্রথম অভিনয় করতে চেয়েছিলেন, তখন তাঁর মা রাজি ছিলেন না। তনুজা বলেছিলেন কাজলকে, 'যদি তোমার সিনেমা করতে হয়, তাহলে নিজের চেষ্টায় করো। ভুলে যেতে হবে তোমার বাবা-মা অভিনয় জগতের মানুষ।" সে অর্থে তনুজা বা তাঁর বাবা নিজের মেয়ের জন্য কোনও দিন কাউকে বলেননি কাজ দেওয়ার কথা।

কাজল বলিউডের বাকি অভিনেত্রীদের মতো ডানাকাটা পরি কোনওদিনই ছিলেন না। তাঁর ছিল অসাধারণ অভিনয় ক্ষমতা। সে 'বাজিগর' হোক কি 'কুছ কুছ হোতা হ্যায়', অথবা 'মাই নেম ইজ খান' সব জাগাতেই কাজল দক্ষ অভিনেত্রী । পর্দায় শাহরুখ কাজলের জুটিকেই সেরা জুটি বলা হয়। তাঁদের দু'জনের অভিনীত সব ছবিই সুপারহিট। তবে বাস্তব জীবনে তাঁরা খুব ভাল বন্ধু। আর বাস্তবে কাজলের প্রেম বা ভালবাসার মানুষ একজনই। অজয় দেবগন।

অজয়ের সঙ্গে কাজলের প্রথম দেখা হয়েছিল ২৫ বছর আগে। 'হলচল' ছবির সেটে । কিন্তু প্রথম দেখাতে একটুও পছন্দ হয়নি তাঁর অজয়কে। শটে যাওয়ার আগে পর্যন্ত তিনি অজয়ের নামে যা ইচ্ছে তাই বলছিলেন। কারণ অজয়ের চেয়ারে বসার ধরণ পছন্দ হয়নি তাঁর। তবে শ্যুটিং শুরু হতেই ভুল ধারণা কেটে যায় কাজলের। তিনি মুগ্ধ হতে শুরু করেন দেবগনের যাদুতে। সে সময় তাঁদের দু'জনেরই অন্য মানুষের সঙ্গে ভালবাসার সম্পর্ক ছিল। যদিও পুরনো প্রেমিকের নাম বলেননি কাজল। কিন্তু দু'জনের সম্পর্কই টেকে না। এর পর প্রেম শুরু হয় তাঁদের। চার বছর ডেট করার পর তাঁরা বাড়িতে জানায়। অজয়ের বাড়ির লোক রাজি হলেও কাজলের বাবা রাজি হন না। তিনি চার দিন কথা বলেননি কাজলের সঙ্গে। যদিও সবাইকে রাজি করিয়ে ১৯৯৯ সালে তাঁরা বিয়েটাও সেরে ফেলেন। নাইসা ও যুগকে নিয়ে তাঁদের সুখের সংসার। কাজল-অজয়কে বলিউডের সবচেয়ে প্রিয় কাপল বলা হয়। আজ কাজলের জন্মদিনে শুভেচ্ছায় ভরিয়েছেন সকলে।

Published by: Piya Banerjee
First published: August 5, 2020, 10:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर