corona virus btn
corona virus btn
Loading

১০০ দিনের কোয়ারেন্টাইন জীবন ! পুতুলের সঙ্গে কথা বলা শুরু করলেন কাজল !

১০০ দিনের কোয়ারেন্টাইন জীবন ! পুতুলের সঙ্গে কথা বলা শুরু করলেন কাজল !
photo source Instagram

এই ছবি পোস্ট করে কাজল লিখলেন, " ১০০ দিনের কোয়ারেন্টাইন। বাড়িতেই নতুন বন্ধু খুঁজে নিলাম।"

  • Share this:

#মুম্বই: দেশে শুধু নয় গোটা বিশ্বে হানা বসিয়েছে করোনা ভাইরাস। এই মারণ রোগ ভয়ঙ্কর ছোঁয়াচে। একজনের থেকে আর একজনের শরীরে ছড়িয়ে পড়তে পারে মুহূর্তে। এই ভাইরাসের হাত থেকে মানুষকে বাঁচাতেই লকডাউনের পথে হাঁটতে হয়েছে বিভিন্ন দেশকে। ভারতও সেই পথেই হেঁটেছে। এর ফলে গৃহবন্দি হয়ে পড়েছে সকলে। সেলেবরাও গৃহবন্দি ১০০ দিন ধরে। বলিউডে সিনেমার কাজ এখনও সেভাবে শুরু হয়নি। তাই বাড়িতে থাকা ছাড়া সেলেবদের কাছে অন্য উপায়ও নেই।

সম্প্রতি মাধুরী দিক্ষিত তাঁর ইনস্টা প্রোফাইলে একটি ছবি পোস্ট করে নিজের ১০০ দিনের কোয়ারেন্টাইন জীবনের অভিজ্ঞতার কথা। এবার সেই পথে হাঁটলেন বলি অভিনেত্রী কাজল। তিনিও ১০০ দিন ধরে ঘরে বন্দি। কেমন কাটলো তাঁর এই কোয়ারেন্টাইন জীবন ? জানাতে গিয়ে কাজল তৈরি করেছেন ধোঁয়াশা।

 
View this post on Instagram
 

Did you find one too? #MeWhenI #NewFoundFriend

A post shared by Kajol Devgan (@kajol) on

তিনি একটি ছবি পোস্ট করলেন ইনস্টাতে। বাড়িতে একটি পুতুলের সামনে দাঁড়িয়ে তিনি। কথা বলছেন ওই পুতুলটির সঙ্গে তিনি। এই ছবি পোস্ট করে কাজল লিখলেন, " ১০০ দিনের কোয়ারেন্টাইন। বাড়িতেই নতুন বন্ধু খুঁজে নিলাম। তোমরাও কি এমন কাউকে খুঁজে পেলে?" এর পর এই পোস্টে তাঁর ফ্যানেরা কমেন্ট করতে শুরু করেন। তবে এই মজার পোস্ট দেখে অনেকেই বলছেন তবে কি কাজলের মাথার ব্যামো হলো! যদিও এ কথা সকলে মজা করেই বলছেন। তবে কোয়ারেন্টাইন জীবন থেকে এবার সকলেই নিস্তার চাইছেন। কিন্তু তা কতটা সম্ভব, বলবে ভবিষ্যত!

Published by: Piya Banerjee
First published: July 1, 2020, 6:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर