Janhvi Kapoor: মালদ্বীপে সুইমস্যুটে মোহময়ী জাহ্নবী ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

Janhvi Kapoor: মালদ্বীপে সুইমস্যুটে মোহময়ী জাহ্নবী ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

মালদ্বীপে সুইমস্যুটে মোহময়ী জাহ্নবী ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

সম্প্রতি নিউ ইয়র্ক থেকে মালদ্বীপে বেড়াতে গিয়েছেন 'রুহি' অভিনেত্রী জাহ্নবী। মালদ্বীপে বলিউডের ছুটি কাটাতে যাওয়া বলি সেলেবদের তালিকায় নতুন সংযোজন জাহ্নবী।

  • Share this:

    #মুম্বই: ইনস্টাগ্রামের ফ্যানেদের কী ভাবে চমকে দিতে হয় তা ভালোই জানেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। মালদ্বীপে বেড়াতে গিয়ে সেখান থেকে যে ছবিগুচ্ছ তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় তাতেই ভাইরাল হয়েছেন শ্রীদেবী-কন্যা। সম্প্রতি নিউ ইয়র্ক থেকে মালদ্বীপে বেড়াতে গিয়েছেন 'রুহি' অভিনেত্রী জাহ্নবী। মালদ্বীপে বলিউডের ছুটি কাটাতে যাওয়া বলি সেলেবদের তালিকায় নতুন সংযোজন জাহ্নবী। বৃহস্পতিবার সন্ধেয় মালদ্বীপের নীল সমুদ্রে ভেসে বেড়ানোর জন্য তাঁর বেছে নেওয়া পোশাকের ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নায়িকা।

    সেখানেই দেখা গিয়েছে, জাহ্নবী পরেছেন মেটালিক সুইমস্যুট। একাধিক ছবি শেয়ার করে জাহ্নবী ছবির বিবরণে লিখেছেন, 'চিত্রাভ'। ফ্যানেরা অনেকেই অবশ্যই তাঁর লুককেই 'চিত্রাভ' বলে বর্ণনা করেছেন। অনেকেই প্রশংসা করেছেন তাঁর ফিগারের। মুহূর্তে জাহ্নবীর সুইমস্যুটের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এরই সঙ্গে শাহরুখ-কাজলের 'ডিডিএলজে'-এর 'পালাট' মুহূর্ত তৈরি করে কিছুটা ফিল্মিও হয়েছেন নায়িকা। শেয়ার করেছেন 'পালাট' মুহূর্তের ছবিও।

    এদিন সকালেও মালদ্বীপ থেকে একাধিক ছবি পোস্ট করেছিলেন নায়িকা। কখনও সেলফি, কখনও আবার ব্রেক-ফাস্ট টেবিল থেকে নিজের মুড শেয়ার করেছেন জাহ্নবী। হলুদ পোশাকে তখনও নজর কেড়েছেন অভিনেত্রী। তবে মালদ্বীপে তিনি কাদের সঙ্গে বেড়াতে গিয়েছেন সে ব্যাপারে কিছু খোলসা করেননি অভিনেত্রী। ছবিতে অবশ্য একাধির রমণীকে দেখা গিয়েছে তাঁর সঙ্গে। কয়েকদিন আগেই বোন খুশি কাপুরের সঙ্গে নিউ ইয়র্কে বেড়াতে গিয়েছিলেন জাহ্নবী।

    কাজের দিক থেকে সদ্য রাজকুমার রাও ও বরুণ শর্মার সঙ্গে 'রুহি'-তে কাজ করেছেন জাহ্নবী। এর পরে বহু ছবি রয়েছে তাঁর হাতে। 'দোস্তানা ২', 'গুড লাক জেরি' ছবিতে দেখা যাবে জাহ্নবীকে। ২০১৮ সালে 'ধড়ক' ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন তিনি। নেটফ্লিক্সের 'ঘোস্ট স্টোরিজ'-এ কাজ করেও দর্শকের মন পেয়েছেন জাহ্নবী।

    Published by:Raima Chakraborty
    First published: