Janhvi Kapoor: ক্যালিফোর্নিয়ায় ছুটি কাটাচ্ছেন জাহ্নবী, সঙ্গে কে জানেন?

Janhvi Kapoor: ক্যালিফোর্নিয়ায় ছুটি কাটাচ্ছেন জাহ্নবী, সঙ্গে কে জানেন?

ক্যালিফোর্নিয়ায় ছুটি কাটাচ্ছেন জাহ্নবী কাপুর।

জাহ্নবীর সঙ্গে ক্যালিফোর্নিয়ায় গিয়েছেন খুশি কাপুরও। তবে ইনস্টাগ্রামে শেয়ার করা নায়িকার ছবিতে দেখা যাচ্ছে একজন অপরিচিত পুরুষকে। নাম রোহান জাউরা।

  • Share this:

    #মুম্বই: সদ্য মুক্তি পেয়েছে তাঁর ছবি 'রুহি'। বক্স অফিস এবং দর্শকের মনে বেশ প্রভাব ফেলেছে জাহ্নবী কাপুর ও রাজকুমার রাওয়ের এই হরর-কমেডি 'রুহি'। আর তার পরেই এখন আমেরিকায় ছুটি কাটাতে গিয়েছেন শ্রীদেবী-কন্যা। জাহ্নবীর সঙ্গে ক্যালিফোর্নিয়ায় গিয়েছেন খুশি কাপুরও। তবে ইনস্টাগ্রামে শেয়ার করা নায়িকার ছবিতে দেখা যাচ্ছে একজন অপরিচিত পুরুষকে। নাম রোহান জাউরা।

    বৃহস্পতিবার জাহ্নবী ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। সেখানেই ক্যালিফোর্নিয়ার এক সমুদ্রতটে তাঁর সঙ্গে দেখা গিয়েছে রোহনকে। রোহনের বাড়ি মালিবুতে। মালিবুরই একটি সমুদ্রতীরে দু'জনকে সময় কাটাতে দেখা যাচ্ছে একসঙ্গে। কখনও পাহাড়ের খাঁজে সমুদ্রের নীল জলরাশি, কখনও আবার লাল সূর্যের আভা। ছবিতে নানা মুহূর্তকে বন্দি করে শেয়ার করেছেন নায়িকা। জাহ্নবীকে দেখা গিয়েছে পিঙ্ক লিলাক স্ট্র্যাপি টপ ও বেগুলি ট্রাউজারে। সাদা কার্ডিগান ও কালো ব্যাগ নিয়েছিলেন জাহ্নবী।

    ছবিগুলি শেয়ার করে জাহ্নবী তাতে লিখেছেন, 'এক মিনিট দূরত্বে লস অ্যাঞ্জেলস, তাও এটা বাড়ির মতোই লাগে।' তবে কোনও ছবিতেই খুশিকে দেখা যায়নি। রোহনের সঙ্গে জাহ্নবীর কী সম্পর্ক তা এখনও নিশ্চিত ভাবে জানা না গেলেও, বলিউডে কিন্তু প্রেমের গুঞ্জন কান পাতলেই শোনা যাচ্ছে।

    সদ্য 'রুহি' ছবিতে একেবারে ছকভাঙা চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে জাহ্নবীকে। রুহি নামের চরিত্রে তাঁর শরীরে আত্মার প্রবেশ রয়েছে দেখানো হয়েছে। ছবিতে তাঁর সঙ্গে দেখা গিয়েছে রাজকুমার রাও বরুণ শর্মাকে। 'স্ত্রী' ছবির পরিচালক হার্দিক মেহতা পরিচালনা করেছেন এই রুহি ছবিটিও।

    ২০১৮ সালে শশাঙ্ক খৈতানের 'ধড়ক' ছবিতে বলিউডে পা রেখেছিলেন জাহ্নবী। বড় পর্দায় মেয়ের অভিনয় দেখে যেতে পারেননি শ্রীদেবী। তার আগেই আমেরিকায় বাথটবের জলে ডুবে মৃত্যু হয়েছিল তাঁর। সেই মৃত্যু আজও অনেক বিতর্ক বহন করছে। জাহ্নবীর সঙ্গে 'ধড়ক' ছবিতে কাজ করেছিলেন ঈশান খট্টর। এরপরও জাহ্নবীর হাতে অনেকগুলি কাজ রয়েছে। পাইপলাইনে রয়েছে 'গুড লাক জেরি', করণ জোহরের 'তখত' ও ধর্মা প্রোডাকশনের 'দোস্তানা ২' ছবি।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর