Janhvi Kapoor: রেড কার্পেট ড্রেস গায়ে ফিট করছে না! কী করবেন জাহ্নবী, জানালেন ভিডিওয়

Janhvi Kapoor: রেড কার্পেট ড্রেস গায়ে ফিট করছে না! কী করবেন জাহ্নবী, জানালেন ভিডিওয়

বিশেষ দিনে যদি বেছে রাখা জামা গায়ে ফিট না করে? কী করবেন জাহ্নবী জানাচ্ছেন ভিডিওয়!

এই Instagram রিল ভিডিওতে জাহ্নবীকে বলিউডের হিট সিনেমা বান্টি অউর বাবলির (Bunty Aur Babli) কজরা রে (Kajra Re) গানে তাল মেলাতে দেখা গিয়েছে।

  • Share this:

#মুম্বই: অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) বার বার প্রমাণ করেছেন যে তাঁর রক্তে সব সময় অভিনয় প্রবাহিত হচ্ছে। অভিনেত্রী সোশ্যাল মাধ্যমে বেশ অ্যাক্টিভ। নানা ধরনের Instagram পোস্টে তিনি ভাইরাল হন। সম্প্রতি ২৪ বছর বয়সী এই অভিনেত্রী একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তিনি অভিনয় করে দেখিয়েছেন, যে যদি ফিল্মফেয়ারের রেড কার্পেটে তাঁর পোশাক ঠিক করে ফিট না হয় তবে তিনি কী ভাবে প্রতিক্রিয়া দেবেন।

এই Instagram রিল ভিডিওতে জাহ্নবীকে বলিউডের হিট সিনেমা বান্টি অউর বাবলির (Bunty Aur Babli) কজরা রে (Kajra Re) গানে তাল মেলাতে দেখা গিয়েছে। ডেনিম শর্টস এবং সাদা ক্রপ টপ পরে ছিলেন তিনি। ভিডিওর ক্যাপশনে লেখা ছিল- "যখন আপনি বুঝতে পারবেন আপনার ফিল্মফেয়ার রেড কার্পেট সাজসরঞ্জাম আপনাকে ঠিক মতো ফিট করেনি।" তাতে তিনি একদম সঠিক এক্সপ্রেশেনে বুঝিয়ে দিয়েছেন যে তিনি কী করবেন। "মেরা চয়ন বয়ন সব উজড়া" গানের কথার মাধ্যমে অনুরাগীদের অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন তিনি এমনটাই করবেন।

অভিনেত্রী তার ১১.১ মিলিয়ন অনুসরণকারীকে বুঝিয়ে দিয়েছেন, যে কী ভাবে তিনি পুরো বিষয়টাকে হ্যান্ডেল করবেন। সোশ্যাল মাধ্যমে এই Instagram রিলটি প্রকাশ্যে আসতেই জাহ্নবীর অনুরাগীদের প্রতিক্রিয়া সামনে এসেছে। ভিডিওটিতে ৪ লক্ষ ৮৩ হাজারের বেশি লাইকের সংখ্যা পার করে ফেলেছে। এছাড়াও রেড হার্ট ও আগুনের ইমোজিতে ভরে গিয়েছে অভিনেত্রীর কমেন্ট বক্স।

এই প্রথমবার নয় জাহ্নবী তাঁর অনুগামীদের জন্য ভিডিও বানিয়ে বিনোদন করেছেন। গত সপ্তাহে, অভিনেত্রী একটি নাচের ভিডিও পোস্ট করেছিলেন যেখানে তাঁকে এবং তাঁর স্কোয়াডকে কার্ডি বি আপ-এর সংগীতে নাচতে দেখা গিয়েছে। ভিডিওটিতে সাদা শর্ট টপ ও বেগুনি রঙের শর্টস পরে জাহ্নবীকে খুব সহজ-সরল পদক্ষেপে নাচতে দেখা গিয়েছে।

সম্প্রতি অভিনেত্রীকে ‘রুহি’ (Roohi) নামে হরর-কমেডি মুভিতে দেখা গিয়েছিল, এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার রাও (Rajkummar Rao) এবং বরুণ শর্মা (Varun Sharma)। জাহ্নবীর প্রথম ছবি ‘ধড়ক’-এর (Dhadak) পর থেকে তিনি ক্রমাগত নিজেকে ঘষামাজা করছেন। এর আগে Netflix-এর ‘গোস্ট স্টোরিজ’-এ (Ghodt Stories) তাঁকে ভালো লেগেছিল। কিন্তু এই ছবির মতো প্রস্থেটিক মেকআপ সেখানে সামলাতে হয়নি। ছবিতে খুবই কম তাঁর সংলাপ। তবে মেকআপ সামলে দ্বৈত সত্তায় অভিনয় করা তিন-চারটি ছবির অভিজ্ঞতাসম্পন্ন জাহ্নবীর জন্য সহজ ছিল না। সেই পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন শ্রীদেবীর (Sridevi) কন্যা।

Published by:Swaralipi Dasgupta
First published: