বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

আন্দোলনকারী কৃষকদের রোষের মুখে জাহ্নবী! শ্যুটিংয়ের মাঝেই চাঞ্চল্য

আন্দোলনকারী কৃষকদের রোষের মুখে জাহ্নবী! শ্যুটিংয়ের মাঝেই চাঞ্চল্য

শ্যুটিং চলাকালীনই লোকেশনে ঢুকে পড়েন কয়েকজন প্রতিবাদী কৃষক। দাবি করেন অভিনেত্রীকে কৃষকদের সমর্থনে প্রকাশ্যে একটি বিবৃতি দিতে হবে। ছবির ক্রু সদস্যদের থেকে এ বিষয়ে নিশ্চয়তা পাওয়ার পরেই লোকেশন থেকে বের হন কৃষকরা।

  • Share this:

#চন্ডীগড়: পঞ্জাবে ছবির শ্যুটিং করছিলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। আর ঠিক সেই সময়েই কৃষকদের রোষের মুখে পড়লেন অভিনেত্রী। ঘটনা সোমবারের। শ্যুটিং চলাকালীনই লোকেশনে ঢুকে পড়েন কয়েকজন প্রতিবাদী কৃষক। দাবি করেন অভিনেত্রীকে কৃষকদের সমর্থনে প্রকাশ্যে একটি বিবৃতি দিতে হবে। ছবির ক্রু সদস্যদের থেকে এ বিষয়ে নিশ্চয়তা পাওয়ার পরেই লোকেশন থেকে বের হন কৃষকরা।

পরে সেই মতোই নাকি অভিনেত্রী জাহ্নবী কাপুর কৃষকদের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। জাহ্নবী ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, "কৃষকরা হলেন দেশের হৃদয়। সারা দেশের মানুষকে খাওয়ানোর জন্য তাঁদের যে ভূমিকা, তাকে আমি সম্মান জানাই। আমি আশা করছি খুব তাড়াতাড়ি একটা সমাধান পাওয়া যাক, যেটি কৃষকদের পক্ষে সুবিধাজনক হয়।"

এএনআই সূত্রে জানা যাচ্ছে স্থানীয় পুলিশ আধিকারিক বলবিন্দর সিং বলছেন, কৃষকরা পরিচালক ও ক্রু সদস্যদের বলেন, "বলিউড অভিনেতারা কৃষকদের আন্দোলনের সমর্থনে কোনও মন্তব্য করছেন না। এর পরেই পরিচালক নিশ্চিত করেন যে, জাহ্নবী তাঁদের সমর্থনে একটি পোস্ট করবেন। তারপর তাঁরা ঘটনাস্থল থেকে বেরোন।"

পুলিশের উপস্থিতিতে শ্যুটিং স্পটে এসে স্লোগান তোলেন কৃষকরা। সেই সময়ে আনন্দ এল রাইয়ের ছবি গুড লাক জেরি ছবির শ্যুটিং করছিলেন ২৩ বছরের জাহ্নবী। এই ছবির পরিচালনা করছেন সিদ্ধার্থ সেনগুপ্ত। তাঁর পরিচালিত ছবিগুলির মধ্যে জনপ্রিয় হল রাঞ্ঝানা, তেনু ওয়েডস মেনু।

Published by: Swaralipi Dasgupta
First published: January 13, 2021, 10:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर