খালি পিঠে শুরু স্ট্র্যাপের টপ! স্বল্পবাসে দেদার ঘাম ঝরাচ্ছেন নায়িকা, শরীরচর্চার ভিডিও ভাইরাল

খালি পিঠে শুরু স্ট্র্যাপের টপ! স্বল্পবাসে দেদার ঘাম ঝরাচ্ছেন নায়িকা, শরীরচর্চার ভিডিও ভাইরাল
হিনা খান তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন।

হিনা খান তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন।

  • Share this:

    #মুম্বই: ছোট পর্দায় দুর্দান্ত জনপ্রিয় অভিনেত্রী হিনা খান ফরে বিনোদন জগতের খবরে, শিরোনামে। তিনি সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় এবং তাঁর ভক্তদের মধ্যে আলোচনায় থাকার জন্য দারুণ সব আকর্ষণীয় পোস্টগুলি শেয়ার করে নেন সবসময়ই। সম্প্রতি হিনা খান এমনই এক পোস্টের কারণে শিরোনামে এসেছেন। তিনি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাঁকে জিমে ঘাম ঝরাতে দেখা গিয়েছে। এই ভিডিওতে হিনা খানকে সাহসী ও দৃঢ় অবতারে দেখা গিয়েছে। যা দেখে মনে হচ্ছে যে, তিনি শরীর ঝরঝরে রাখতে এবং ফিটনেস বজায় রাখতে বদ্ধপরিকর। একই সঙ্গে, জিমের পোশাকে তাঁর ফিট শরীরও ভক্তদের সামনে মেলে ধরেছেন হিনা।

    হিনা খান তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে, হিনা খানকে সাদা এবং নীল রঙের জিম পোশাকে দেখা যাচ্ছে এবং তাঁকে জিম সরঞ্জামের সঙ্গে অনুশীলন করতে দেখা গিয়েছে। একই সময়ে, কেউ পেছন থেকে তাঁর এই ওয়ার্কআউট ভিডিওটি শ্যুট করেছেন। এই ভিডিওতে, হিনা খান এক বিশেষ ধরণের অনুশীলন করছেন। হিনা খান শেয়ার করা ভিডিওটি দেখুন...

    এই ভিডিওটি ভাগ করে নিয়ে হিনা খান তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছেন - 'পিলাটে আমার খুবই পছন্দের এক্সারসাইজ। গভীরভাবে শ্বাস নিন, পুরোপুরি শ্বাস নিন এবং নিজেকে ভালবাসতে ভুলবেন না '। হিনার এই ভিডিওটি দারুণ প্রতিক্রিয়া পাচ্ছে। তাঁর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হচ্ছে।

    Published by:Pooja Basu
    First published: