রমরমিয়ে চলছিল পর্নোগ্রাফির ব্যবসা, পুলিশের জালে মুম্বইয়ের ডাকসাইটে অভিনেত্রী

রমরমিয়ে চলছিল পর্নোগ্রাফির ব্যবসা, পুলিশের জালে মুম্বইয়ের ডাকসাইটে অভিনেত্রী

গহনা বশিষ্ঠ।

মুম্বই ক্রাইম ব্রাঞ্চ এই ঘটনায় জড়িত থাকার দায়ে এখন পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করে। তাদের জিজ্ঞাসাবাদ করেই উঠে আসে গহনার নাম।

  • Share this:

    #মুম্বই: অভিযোগ তিনি মুম্বই জুড়ে অশ্লীল ভিডিওর একটি চক্র তৈরি করেছিলেন। উঠতি অভিনেত্রীদের ব্যবহার করে রমরমিয়ে চলছিল কারবার। অবশেষে খেলা সাঙ্গ হল। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ গ্রেফতার মুম্বই নিবাসী টেলিভিশন অভিনেত্রী গহনা বশিষ্ঠকে।

    এ দিন সন্ধেয় ক্রাইম ব্রাঞ্চের প্রপার্টি সেল অভিনেত্রী গহনা বশিষ্ঠকে তাঁর বাসভবন থেকেই গ্রেফতার করে। গহনার নিজস্ব প্রোডাকশন হাউস ছিল। বাইরে থেকে দেখে মনে হবে  ওয়েব সিরিজ এবং সিরিয়াল শ্যুট হচ্ছে। কিন্তু আসলে চলত দেদার পর্নোগ্রাফি ভিডিও তৈরি করা এবং তা অনলাইনে আপলোড করা হয়েছিল।

    মুম্বই ক্রাইম ব্রাঞ্চ  এই ঘটনায় জড়িত থাকার দায়ে এখন পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করে। তাদের জিজ্ঞাসাবাদ করেই উঠে আসে গহনার নাম। ৩২ বছর বয়সি গহনার আসল নাম বন্দনা তিওয়ারি। টেলিভিশনের জগতে আসার আগে মিস এশিয়া বিকিনি অ্যাওয়ার্ড জেতেন তিনি।  ৮০টিরও বেশি বিজ্ঞাপনে কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। এক নামে তাঁকে চেনে মুম্বই টেলিপাড়া। বন্দনা যে এই ধরনের অপরাধমূলক কাজে জড়িত ছিলেন তা আঁচ পাননি অতি ঘনিষ্ঠজনও।

    Published by:Arka Deb
    First published: