Fatima Sana Shaikh: এক ব্যক্তি রাস্তায় পিছু নিয়ে মুখে সজোরে ঘুষি মেরেছিল! ভয়াবহ অভিজ্ঞতা ফাঁস করলেন ফাতিমা সানা শেখ

Fatima Sana Shaikh: এক ব্যক্তি রাস্তায় পিছু নিয়ে মুখে সজোরে ঘুষি মেরেছিল! ভয়াবহ অভিজ্ঞতা ফাঁস করলেন ফাতিমা সানা শেখ

ভয়াবহ অভিজ্ঞতা ফাঁস করলেন ফাতিমা সানা শেখ

রাস্তায় এক ব্যক্তির হাতে ঘুষি খেয়েছিলেন বলিউড (Bollywood) অভিনেত্রী ফাতিমা সানা শেখ (Fatima Sana Sheikh)। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই তথ্য নিজেই ফাঁস করেছেন অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: রাস্তায় এক ব্যক্তির হাতে ঘুষি খেয়েছিলেন বলিউড (Bollywood) অভিনেত্রী ফাতিমা সানা শেখ (Fatima Sana Shaikh)। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই তথ্য নিজেই ফাঁস করেছেন অভিনেত্রী। পরিবার পাশে না থাকলে ওই ব্যক্তি পার পেয়ে যেত বলেও জানিয়েছেন তিনি। সাক্ষাৎকারে তিনি বার বার বলছিলেন,পরিবার তাঁর কাছে খুব গুরুত্বপূর্ণ। পরিবার পাশে না থাকলে এই জায়গায় আসতে পারতেন না। সেই সব কথা বলতে গিয়েই এই ঘটনার কথা বলেছেন ফাতিমা।

    ঘটনাটা ঠিক কী হয়েছিল? জিম থেকে রাস্তা দিয়ে ফিরছিলেন ফাতিমা। তখন এক ব্যক্তি তাঁর পিছু নেয় এবং আপত্তিকর ভাবে তাকিয়ে থাকে। দেখতে পেয়েই ফাতিমা বিষয়টির প্রতিবাদ করেন। এখান থেকেই সমস্যার সূত্রপাত হয়।

    ফাতিমা বলছেন, "আমি জিমের পরে রাস্তা দিয়ে যাচ্ছিলাম। একটা ছেলে এসে আমার দিকে তাকিয়ে থাকতে লাগল। আমি জিজ্ঞাসা করলাম, 'তাকিয়ে কী দেখছিস?' উত্তরে ছেলেটা বলল, 'আমার ইচ্ছে, আমি দেখব'। আমি বললাম 'মার খেয়েছিস?' ও তখন বলল, 'মার'।" এর পরেই দুজনের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়।

    অভিনেত্রী বলছেন, "আমি ওকে চড় মারলাম। ও আমায় মুখে ঘুষি মারল। আমি অজ্ঞান হয়ে যাই। এর পরে আমি আমার বাবাকে ডাকি। ঘটনাটা বলি। আমার বাবা আরও ২-৩জন লোক নিয়ে আসেন। আমার বাবা, ভাই ও ওদের বন্ধুরা রাস্তায় বেরিয়ে পড়ে। তখন ওই ছেলেটা এলাকা থেকে দৌড়ে পালায়।"

    প্রসঙ্গত, দঙ্গল ছবিতে অভিনয় করার আগে বলিউডে শিশু শিল্পী হিসেবে অভিনয় করেছেন ফাতিমা। কিছুদিন আগে লুডো ছবিতে অভিনয় করেছেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:
    0