এক ভিলেন রিটার্নস সিনেমায় বিকিনিতে ধরা দিতে পারেন দিশা, ভাইরাল শ্যুটিংয়ের মুহূর্ত

এক ভিলেন রিটার্নস সিনেমায় বিকিনিতে ধরা দিতে পারেন দিশা, ভাইরাল শ্যুটিংয়ের মুহূর্ত

এক ভিলেন রিটার্নস সিনেমায় বিকিনিতে ধরা দিতে পারেন দিশা, ভাইরাল শ্যুটিংয়ের মুহূর্ত!

সম্প্রতি Instagram-এ একটি ভিডিও শেয়ার করেছেন দিশা। ১২ ঘণ্টার কাজের শিফটে ক্লান্ত অভিনেত্রীর বিস্তর অভিযোগ।

  • Share this:

#মুম্বই: প্রায়শই তাঁর হটনেসে সাড়া পড়ে যায় বলিপাড়ায়। ছোট পোশাকে উষ্ণতার পারদ চড়াতে দিশা পটানির (Disha Patani) জুড়ি মেলা ভার। এবার এক ভিলেন রিটার্নস (Ek Villain Returns) সিনেমায় এক বিকিনি দৃশ্যে দেখা যাবে এই গ্ল্যামারাস অভিনেত্রীকে। ঘনিষ্ঠ সূত্রে এমনই খবর মিলেছে।

View this post on Instagram

A post shared by Voompla (@voompla)

শ্যুটিং লোকেশন থেকে ইতিমধ্যেই বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। সেখানেই একটি বাথরোবের পরা অবস্থায় দিশাকে সমুদ্রতটে যেতে দেখা যায়। আর তার পর থেকে ফ্যানেদের মধ্যে জল্পনা ক্রমবর্ধমান। সূত্রে খবর, ছবিতে একটি বিকিনি সিনে দেখা যেতে পারে। তবে সেই সিনে দিশার বিপরীতে কে রয়েছেন, তা এখনও জানা যায়নি। ছবি নির্মাতারাও এ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

View this post on Instagram

A post shared by yogen shah (@yogenshah_s)

দিশা ছাড়াও এই ছবিতে লিড রোলে দেখা যাবে অর্জুন কাপুর (Arjun Kapoor), তারা সুতারিয়া (Tara Sutaria) ও জন আব্রাহামকে (John Abraham) । ছবিতে জনের বিপরীতে দেখা যাবে দিশা পটানিকে। তবে, ছবির মুক্তি নিয়ে ধোঁয়াশা রয়েছে। এর আগে কয়েকটি প্রতিবেদন সূত্রে জানা গিয়েছিল, ৬ জুন মুক্তি পাবে এই সিনেমা। বর্তমানে আবার অন্য একটি তথ্য উঠে এসেছে। সেই অনুযায়ী, আগামী বছর ১১ ফেব্রুয়ারি রিলিজ করতে পারে মোহিত সুরি (Mohit Suri) পরিচালিত এই ছবি। ছবির প্রযোজনা করেছেন একতা কাপুর (Ekta Kapoor) ও ভূষণ কুমার (Bhushan Kumar)।

এ নিয়েই সম্প্রতি Instagram-এ একটি ভিডিও শেয়ার করেছেন দিশা। ১২ ঘণ্টার কাজের শিফটে ক্লান্ত অভিনেত্রীর বিস্তর অভিযোগ। সে জন্য পরিচালক মোহিত সুরিকে ট্যাগ করে একটি মজার ভিডিও শেয়ার করেছেন তিনি।

উল্লেখ্য, ২০১৪ সালে মুক্তি পেয়েছিল এক ভিলেন (Ek Villain)। মোহিত সুরি পরিচালিত এই ছবিতে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra), শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) ও রীতেশ দেশমুখ (Riteish Deshmukh)। সেই সময় ব্যাপক জনপ্রিয় হয়েছিল ছবিটি। সিনেমার গান এবং সিদ্ধার্থ ও শ্রদ্ধার রসায়ন দর্শকদের মন জিতে নিয়েছিল। এবার দেখার এক ভিলেন রিটার্নসও সেই একই ম্যাজিক দেখাতে পারে কি না।

প্রসঙ্গত, রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই (Radhe: Your Most Wanted Bhai) নিয়ে আসছেন বলিউডের দাবাং ম্যান সলমন খান (Salman Khan)। সিনেমাটির পরিচালনা করছেন প্রভু দেবা (Prabhu Deva)। এই সিনেমায় সলমনের বিপরীতে মুখ্য চরিত্রে দেখা যাবে দিশা পটানিকে। অন্যান্য চরিত্রে দেখা যাবে রণদীপ হুডা (Randeep Hooda) ও জ্যাকি শ্রফকে (Jackie Shroff)। সম্ভবত ইদে মুক্তি পেতে পারে রাধে। রাধের আগে ভারত (Bharat) সিনেমায় সলমন খানের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল দিশাকে।

Written By: Sovan Chanda

Published by:Swaralipi Dasgupta
First published: