সত্যিকারের ফ্যাশনিস্তা সোনম আচমকাই চুলের রং করলেন বেগুনি! কার জন্য?

সত্যিকারের ফ্যাশনিস্তা সোনম আচমকাই চুলের রং করলেন বেগুনি! কার জন্য?

সোনম কাপুর

'নীরজা' অভিনেত্রী সোনম একেবারে মিনিমাল মেক-আপে ধরা দিয়েছেন এই ইনস্টাগ্রাম স্টোরিতে। নায়িকা আবার স্টোরিতে ট্যাগ করেছেন স্বামী আনন্দ আহুজাকে। এবং লিখেছেন, 'বেগুন ও হলুদ শুধুমাত্র তোমার জন্য।'

  • Share this:

    #মুম্বই: বলিউডের সবচেয়ে ফ্যাশনেবল অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় সোনম কাপুর। এবং সত্যিই তাই। তাঁর সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টেও সেই কথারই ফের প্রমাণ পাওয়া গেল। লন্ডনে আপাতত স্বামী আনন্দ আহুজার সঙ্গে রয়েছেন সোনম। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বুমেরাং ক্লিক শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানেই দেখা গিয়েছে, নিজের মাথার চুল একেবারে বেগুনি করে ফেলেছেন নায়িকা। কিন্তু কেন?

    'নীরজা' অভিনেত্রী সোনম একেবারে মিনিমাল মেক-আপে ধরা দিয়েছেন এই ইনস্টাগ্রাম স্টোরিতে। নায়িকা আবার স্টোরিতে ট্যাগ করেছেন স্বামী আনন্দ আহুজাকে। এবং লিখেছেন, 'বেগুন ও হলুদ শুধুমাত্র তোমার জন্য।' আসলে, আনন্দ আহুজার সবচেয়ে প্রিয় রং এই বেগুনি ও হলুদ। সেই কারণেই নিজের চুলকে এমন রাঙিয়ে তুলেছেন অভিনেত্রী। দোলের দিনে এমন নানা কাণ্ড-কারখানা অনেকেই করে থাকেন। তবে তার এতটা আগেই এভাবে স্বামীকে খুশি করার রং দেখে অনেকেই প্রশংসা করেছেন নায়িকাকে।

    সোনমের ইনস্টা স্টোরি। সোনমের ইনস্টা স্টোরি।

    আনন্দ নিজেও সোনমের এমন রঙিন চুলের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। আর তাতেই বোঝা যাচ্ছে, দম্পতির প্রেম একেবারে তুঙ্গে উঠে রয়েছে। কাজের দিক থেকে সোনমকে শেষ দেখা গিয়েছিল, বিক্রমাদিত্য মোতওয়ানির 'একে ভার্সেস একে' ছবিতে। এটি মুক্তি পেয়েছিল ২০২০ সালে। ছবিতে অনুরাগ কাশ্যপের সঙ্গে অভিনয় করেছিলেন সোনমের বাবা অনিল কাপুরও।

    সোনমকে আগামীতে দেখা যাবে 'ব্লাইন্ড' ছবিতে। ছবির পরিচালক সোম মাখিজা। এ বছরই মুক্তি পাওয়ার কথা ছবিটির। সঞ্জয় লীলা বনশালীর ছবি 'সাওয়ারিয়া'-তে ২০০৭ সালে বলিউডে পা রেখেছিলেন সোনম কাপুর। ছবিতে বিপরীতে ছিলেন রণবীর কাপুর, তাঁরও সেটিই প্রথম ছবি।

    Published by:Raima Chakraborty
    First published: