Alia Bhatt: আলিয়ার 'এডওয়ার্ড' এখন নীতুর সব চেয়ে কাছের বন্ধু! কাণ্ড দেখে থ' বলিউড

Alia Bhatt: আলিয়ার 'এডওয়ার্ড' এখন নীতুর সব চেয়ে কাছের বন্ধু! কাণ্ড দেখে থ' বলিউড

আলিয়ার পোষা বিড়াল এডওয়ার্ড এখন নীতুর সব চেয়ে কাছের বন্ধু; হবু শাশুড়ি-বউমার বন্ধুত্বে থ' বলিউড!

দিন তিনেক আগে আলিয়ার বিড়ালের ছবি নিজের Instagram আ্যাকাউন্ট থেকে পোস্ট করেন নীতু।

  • Share this:

#মুম্বই: নিজের Instagram অ্যাকাউন্ট থেকে নিজের নতুন বন্ধুর ছবি ভাগ করে নিলেন মুম্বই ফিল্ম ইন্ডাষ্ট্রির বর্ষীয়ান অভিনেত্রী নীতু কাপুর (Neetu Kapoor)। সেই নতুন বন্ধু আর কেউ নয়, অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhatt) পোষ্য 'এডওয়ার্ড (Edward)'। এই পার্সিয়ান প্রিস্টান বিড়ালেই মন মজেছে অভিনেত্রী নীতুর, এমনটাই জানা যাচ্ছে বর্ষীয়ান অভিনেত্রী নেট মাধ্যম থেকে।

দিন তিনেক আগে আলিয়ার বিড়ালের ছবি নিজের Instagram আ্যাকাউন্ট থেকে পোস্ট করেন নীতু। সেই ছবিতে লেখেন 'আমার নতুন বন্ধু। বন্ধুত্বের শুরুয়াত হল চোখ মারা দিয়ে।' বস্তুত এই প্রথম আলিয়ার বিড়ালের ছবি নিজের সামাজিক নেট মাধ্যমে ভাগ করে নিলেন নীতু। ধপধপে সাদা এই পার্শিয়ান প্রিস্টান বিড়ালই যে নীতুর নতুন সহচরী, সে বিষয়ে কার্যত নিশ্চিত নেট-নাগরিকেরা।

অভিনেত্রী আলিয়া ভাটকে নিয়ে মুম্বই ফিল্ম জগতে গুঞ্জনের শেষ নেই। সম্প্রতি তাঁর এবং নীতু-পুত্র রণবীর কাপুরের (Ranbir Kapoor) একাধিক গুঞ্জন সামনে এসেছে। অনেকে মনে করছেন, বলিউডের বিখ্যাত এই দুই সেলিব্রিটি খুব তাড়াতাড়ি বিয়ে সেরে ফেলবেন। আলিয়ার বিড়ালের ছবি নিজের সামাজিক নেট মাধ্যম থেকে ছড়িয়ে কি সেই গুঞ্জন কার্যত স্বীকার করে নিলেন নীতু? এবার কি এক ছাদের তলায় শুরু হবে থাকা আলিয়ার পোষ্য সমেত? উঠছে জল্পনা।

রণবীরের শেষ দু' বছরে কোনও ছবি মুক্তি না পেলেও, বক্স অফিসে সময়টা বেশ ভালো যাচ্ছে আলিয়ার। মহেশ ভাট (Mahesh Bhatt) ও সোনি রাজদানের (Soni Razdan) কন্যা আলিয়ার হাতে এই মুহূর্তে রয়েছে পাঁচ পাচটি ছবি। সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) পরিচালনায় আলিয়ার ছবি গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি (Gangubai Kathiyawadi) মুক্তি পাবে এই বছরের জুলাই মাসের তিরিশ তারিখ। এছাড়াও এই অভিনেত্রীকে দেখা যাবে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের (Ayan Mukherjee) পরিচালনায় ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছবিতে। এই ছবিতে আলিয়ার বিপরীতে কাজ করবেন রণবীর কাপুর, অমিতাভ বচ্চন (Amitabh Bacchan) ও নাগার্জুন (Nagarjun)। করণ জোহরের (Karan Johar) তখত (Takht), এস. এস রাজামৌলির (S. S. Rajamouli) আর.আর.আর (RRR) ও জসমীত কে রিনের (Jasmeet. K. Reen) ছবি ডার্লিংস (Darlings)-এও দেখা যাবে আলিয়াকে। এই ছবির আংশিক প্রযোজনার ভারও নিয়েছেন আলিয়া। এই ছবির অপর প্রযোজক খোদ শাহরুখ খান (Shah Rukh Khan)।

নীতু এবং রণবীরের হাতও খালি নয় একেবারেই। নীতু কাপুরকে দেখা যাবে পরবর্তী ছবি যুগ যুগ জিও (Jug Jugg Jeeyo) তে। ব্রহ্মাস্ত্র ছাড়াও অভিনেতা রণবীরের হাতে আছে পরবর্তী ছবি শমসেরা (Shamsera)।

Published by:Raima Chakraborty
First published:

লেটেস্ট খবর