Alia Bhatt & Ranbir Kapoor: নতুন পথ চলা শুরু আলিয়ার, তবে কি রণবীরের সঙ্গে বিয়েটা আপাতত হচ্ছে না অভিনেত্রীর

photo source collected

জানা গিয়েছে যে আলিয়ার সঙ্গে হলিউডের উইলিয়াম মরিস এনডেভর (William Morris Endeavor), সংক্ষেপে WME হাউজের একটি চুক্তি হয়েছে।

  • Share this:

#মুম্বই: রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে সম্পর্ক কি কোনও ভাবে ভাগ্য বা হলিউডের দরজা খুলে দেয়? প্রশ্নটা আপাতত ঘুরতে শুরু করেছে নিন্দুকদের মুখে মুখে। আসলে বলিউডের এই জনপ্রিয় নায়কের প্রাক্তন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) যেমন হলিউডে খাতা খুলে ফেলেছেন, ঠিক সেটাই এবার হতে চলেছে বর্তমানে প্রেমিকা এবং হবু স্ত্রী আলিয়া ভাটের (Alia Bhatt) ক্ষেত্রেও!

জানা গিয়েছে যে আলিয়ার সঙ্গে হলিউডের উইলিয়াম মরিস এনডেভর (William Morris Endeavor), সংক্ষেপে WME হাউজের একটি চুক্তি হয়েছে। এই উইলিয়াম মরিস এনডেভর হলিউডের অন্যতম ডাকসাইটে ট্যালেন্ট এজেন্সি এবং মিডিয়া হাউজ। সোজা কথায় বললে, এই হাউজ প্রতিভাবান অভিনেতাদের খুঁজে বের করে এবং তাঁদের শো-কেস করে হলিউডের কাছে, যে সূত্রে তাঁরা হলিউডের ছবিতে কাজ পান। এই হাউজের সুবাদেই হলিউডে প্রতিষ্ঠা পেয়েছেন বেন অ্যাফ্লেক (Ben Affleck), জেসিকা অ্যালবা (Jessica Alba), ক্রিশ্চিয়ান বেল (Christian Bale), ম্যাট ডেমন (Matt Damon), জেনিফার গার্নার (Jennifer Garner), জেক জিলেনহালের (Jake Gyllenhaal) মতো বিশ্বখ্যাত অভিনেতারা।

তবে আলিয়া একা নন, জানা গিয়েছে যে উইলিয়াম মরিস এনডেভর কিছু দিন আগে স্লামডগ মিলিওনেয়ার (Slumdog Millionaire) ছবির নায়িকা ফ্রিডা পিন্টোর (Frieda Pinto) সঙ্গেও একটি চুক্তিতে আবদ্ধ হয়েছে। ফ্রিডা হলিউডে টুকটাক কাজ করেন, আশা করা যায় এবার তাঁর হাতে অনেক বেশি কাজ আসবে। যা আলিয়ার ক্ষেত্রেও হবে বলে মনে করছে বলিউড, কেন না ভারতীয় সুন্দরীরা, বিশেষ করে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) সেখানে জনপ্রিয়তার নজির গড়েছেন।

যদিও আলিয়ার উইলিয়াম মরিস এনডেভরের সঙ্গে এই চুক্তির খবর বলিউডে একটি জল্পনার জন্ম দিয়েছে। রণবীর তো বড় মুখ করে সাংবাদিকদের বলেছিলেন যে করোনা না হলে তাঁরা ২০২০ সালেই বিয়ে সেরে ফেলতেন! সেই বিয়ে কি এবার আলিয়ার হলিউড যাত্রার জন্য আরও পিছিয়ে যাবে? এই প্রসঙ্গে নায়িকার একটি উক্তি মনে রাখা দরকার, একবার তিনি সাংবাদিকদের বলেছিলেন যে তাঁর এখনও বিয়ের বয়স হয়নি! কে জানে, কথাটা কী ভেবে বলেছিলেন আলিয়া! দেখা যাক, ভবিষ্যতে কাজ আর দাম্পত্য জীবনের মধ্যে কোনটাকে আগে বেছে নেন তিনি!

Published by:Swaralipi Dasgupta
First published: