• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ACTOR ZAYED KHAN IS TRENDING ON HIS BIRTHDAY COURTESY HIS MAJOR PHYSICAL TRANSFORMATION RC

Happy Birthday Zayed Khan: 'যন্ত্রণা সহ্য করতে পারে যাঁরা, ঈশ্বর তাঁদেরই পরীক্ষা নেন', জন্মদিনে কেন এমন বললেন জায়েদ খান?

জায়েদ খান।

নিজের জন্মদিনের আগের রাতে ছবি পোস্ট করে নিজের মনের কথা শেয়ার করেছেন জায়েদ (Happy Birthday Zayed Khan)।

  • Share this:

    #মুম্বই: আচমকাই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং বলিউডের 'হারিয়ে যাওয়া' অভিনেতা জায়েদ খান (Zayed Khan)। ৪১ বছরের অভিনেতা তাঁর ইনস্টাগ্রামে নিজের একটি ছবি সম্প্রতি পোস্ট করেছেন। আর পর থেকেই নেটিজেনের নজরে পড়েছেন অভিনেতা। নিজের জন্মদিনের আগের রাতে ছবি পোস্ট করে নিজের মনের কথা শেয়ার করেছেন জায়েদ (Happy Birthday Zayed Khan)। আর সেই ছবিতে একেবারে অন্য রূপে ধরা দিয়েছেন অভিনেতা। সেই সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন প্রাক্তন জামাইবাবু হৃত্বিক রোশনকেও (Hrithik Roshan)।

    শারীরিক চেহারায় বিরাট পরিবর্তন করেছেন জায়েদ খান। রোগা, ছিপছিপে যে অভিনেতাকে 'ম্যায় হুঁ না' ছবিতে দেখেছিলেন দর্শক, সেই চেহারা থেকে একেবারেই বদলে গিয়েছেন তিনি। আর এই পরিবর্তনের সমস্ত শ্রেয় হৃত্বিকের বলেই দাবি করেছেন জায়েদ। নিজের পোস্ট ওয়ার্কআউটের ছবি শেয়ার করে জায়েদ দীর্ঘ মনের কথা লিখেছেন। জায়েদের কথায়, 'সূর্য ফের একবার জ্বলে উঠবে, তাই হাল ছেড়ো না। যন্ত্রণা সব ধুয়েমুছে যাবে। কখনও কখনও এটা সহ্য করা যায় না, আমি জানি। আমিও সহ্য করেছি। আর কখনও মনে হয় এটা প্রাপ্য নয়। কিন্তু মনে রাখতে হবে, ঈশ্বর তাঁদেরই বেশি করে পরীক্ষা নেন, যাঁরা যন্ত্রণা সহ্য করতে পারে। এবং আরও শক্তিশালী হয়ে ধরা দেন।...'

    View this post on Instagram

    A post shared by ZAYED KHAN (@itszayedkhan)

    View this post on Instagram

    A post shared by ZAYED KHAN (@itszayedkhan)

    একই সঙ্গে জায়েদের আবেদন, 'এটা একে অপরকে ক্ষমা করে এগিয়ে যাওয়ার সময়, যোদ্ধা হয়ে। পরজীবী হয়ে নয়।' এই লেখার সঙ্গেই নিজের মেন্টর উল্লেখ করে হৃত্বিক রোশনকে ধন্যবাদ জানিয়েছেন জায়েদ। বলতে চেয়েছেন, করোনার কালবেলায় হেরে না গিয়ে ফের একবার ঘুরে দাঁড়ানোর কথা। তাঁর নিজের ক্ষেত্রে এমন পরিবর্তনের পথিকৃত যে হৃত্বিক হয়েছেন, সে কথাও জানাতে ভোলেননি তিনি। জায়েদের এই পোস্টে হৃত্বিকের প্রাক্তন স্ত্রী, জায়েদের দিদি সুজান খানও কমেন্ট করেছেন। তিনি লিখেছেন, 'বার্থডে ইভে তোমাকে দারুণ লাগছে দেখতে আমার প্রিয় জাই'।

    ২০১৩ সালে সুজান খানের সঙ্গে বিবাহ-বিচ্ছেদ ঘটে হৃত্বিক রোশনের। যদিও সন্তানদের পালনের ক্ষেত্রে সর্বদাই একে অপরের পাশে রয়েছেন তাঁরা। অন্যদিকে, জায়েদ খানকে বলিউডে বহু ছবিতে দেখা গিয়েছে। যদিও সাম্প্রতিক কালে বহুদিন কোনও ছবি করেননি তিনি। জায়েদের জনপ্রিয় ছবিগুলির মধ্যে রয়েছে 'ম্যায় হুঁ না', 'ব্লু', 'দশ', 'যুবরাজ', 'শব্দ', 'অনজানা অনজানি'। ২০১৫ সালে শেষ তাঁকে দেখা গিয়েছিল 'শরাফত গই তেল লেনে' ছবিতে।

    Published by:Raima Chakraborty
    First published: