নিজেকে আটকাতে পারলেন না, চুমু খেতে খেতে মাধুরী দীক্ষিতের ঠোঁটে কামড়ে দিলেন নায়ক

নিজেকে আটকাতে পারলেন না, চুমু খেতে খেতে মাধুরী দীক্ষিতের ঠোঁটে কামড়ে দিলেন নায়ক

নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারেননি অভিনেতা

  • Share this:

#মুম্বই: ছবিতে চিত্রনাট্যের চাহিদা অনুযায়ী অনেকসময়েই  অন্তরঙ্গ দৃশ্য শুট করতেই হয় অভিনেতাদের! কিন্তু সাধারণত, সেই সমস্ত দৃশ্য করার সময় যথেষ্ট সচেতন থাকেন তাঁরা। তবে, কোনও কোনও সময়ে ছন্দপতন হয় বৈকী! যতই বলা হোক 'অভিনয়', কিন্তু মানুষের আবেগ সবসময় বাঁধ মানে না! সেক্ষেত্রে নিজেকে নিয়ন্ত্রণে রাখা কঠিন হয়ে পড়ে, সবাই পেরে ওঠেন না!

'দয়াবান' ছবির শ্যুটিংয়ের সময় এরকমই ঘটনার সম্মুখীন হয়েছিলে মাধুরী দীক্ষিত। ছবিটির জনপ্রিয় গান' আজ ফির তুমপে পয়্যার আয়া হ্যায়'-র চিত্রায়ণে  বিনোদ খান্না মাধুরীর ঠোঁটে চুমু খাবেন... পরিচালক 'অ্যাকশন' বলেছেন, শুরু হয়েছে শট... কিন্তু 'ধকধক গার্ল'-কে চুমু খেতে খেতে নিজেকে সামলাতেন পারেননি বিনোদ খান্না। কামড়ে দেন মাধুরীর ঠোঁটে। আরও একবার মাধুরীকে এরকম সমস্যায় পড়তে হয়েছিল। 'প্রেম প্রতিজ্ঞা' ছবিতে একটি ধর্ষণের দৃশ্য ছিল। দৃশ্যটা শ্যুট করার সময় নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারেননি রঞ্জিৎ। সেবার খুব ভয় পেয়েছিলেন মাধুরী। রঞ্জিৎকে বলেছিলেন, যেন তাঁকে আর কখনও না ছোঁয়।

নিজেকে কন্ট্রোলে রাখতে না পারাটা অবশ্য বিনোদ খান্নার ক্ষেত্রে সেই প্রথম নয়। ডিম্পল কাপাডিয়ার সঙ্গে 'প্রেম ধর্ম' ছবির শ্যুটিংয়ে একটি দৃশ্যে ডিম্পলকে চুমু খেতে এতটাই ব্যস্ত ছিলেন অভিনেতা যে পরিচালকের 'কাট'- ও শুনতে পাননি, চুমু খেতেই থেকেছেন।

First published: February 25, 2020, 6:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर